Logo

আল্লাহপাক কোরআন শরীফে বিভিন্ন আয়াতে সম্পষ্টই বলেছেন যে, সীমালঙ্ঘনের জন্য পৃথিবীতে আমি বহুজাতিকে ধ্বংস করে দিয়েছি।

 

স্টাফ রিপোর্টরঃ-= বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার এক বিবৃতিতে করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে বলেছেন, আল-কোরআনের ভাষানুযায়ী যখনই মানুষ সীমালঙ্ঘণ করে তখনই মহান সৃষ্টিকর্তা আল্লাহতালার প্রদত্ত ‘গজব’ পৃথিবীতে শুরু হয়। আল্লাহপাক কোরআন শরীফে বিভিন্ন আয়াতে সম্পষ্টই বলেছেন যে, সীমালঙ্ঘনের জন্য পৃথিবীতে আমি বহুজাতিকে ধ্বংস করে দিয়েছি।

পৃথিবীতে অত্যাচার অনাচার জুলুম নির্যাতন এবং বিভিন্ন বিষয়ে সীমালংঘন এতোই বৃদ্ধি পেয়েছে যে, সাধারণ মানুষ অধিকার বঞ্চিত হয়ে শাসকদের ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে। শাসক গোষ্টি এখন এতোই বেপরোয়া যে, নিজ কৃতকর্মের জন্য সৃষ্টি কর্তার নিকট জবাব দিতে হবে মানুষ বিশেষ করে ক্ষমতাসীনরা এটা স্বীকার করে না। কোরআন শরীফ থেকে জানা যায় যে, আল্লাহপাকের অনেক অনেক ক্ষমতাসীন এবং মনে প্রাণে যারা তওবা করে আল্লাহপাক তাদের ক্ষমা করে দেন।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আসুন আমরা সকলে তওবা করে আমাদের সকল অপকর্মের জন্য, সকল প্রকার সীমালংঘনের জন্য আল্লাহপাকের দরবারে ক্ষমা প্রার্থনা করি এবং ভবিষ্যতে ব্যক্তি স্বার্থে যেন কোন প্রকার সীমালঙ্ঘন না করি এ জন্য ওয়াদাবদ্ধ হই।

তৈমূর আলম খন্দকার আরো বলেন, তওবার দরজা এখনো খোলা আছে, তাই তওবাকারীদের সাথে সংযুক্ত হয়ে করোনা ভাইরাস থেকে মুক্ত লাভ করি। হে পরম করুনাময় আল্লাহ, সীমালঙ্ঘনের অপরাধ থেকে আপনি আমাদের হেফাজত করে করোনা ভাইরাসের অভিশাপকে পৃথিবীর জনগোষ্টিকে রক্ষা করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

nineteen + 6 =


Theme Created By Raytahost.Com