Logo
শিরোনাম
যশোরে চাঞ্চল্যকর জোড়া খুন : আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি যশোরে তরুণী ধর্ষণের শিকার: যুবক গ্রেফতার ডিমলায় ২০২০-২১ অর্থবছরের ১ম পর্যায়ের অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির “শুভ উদ্বোধন” আড়াইহাজারে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আড়াইহাজার উপজেলা ও পৌরযুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদমাহফিল নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ কুলিয়ারচরে রক্তের সন্ধানে ছয়সূতী’র উদ্যোগে বিনামূল্যে ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত কুলিয়ারচরে পৌরসভা ও ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে প্রতিদ্বন্দ্বীতার মাঠে এবার ৪ নারী সাংবাদিকসহ ৫ সাংবাদিক হাজী সেলিমের ছেলে ইরফান ও তার দেহরক্ষীকে এক বছর কারাদণ্ড

আড়াইহাজারে ১৫ সদস্যের পরিবার কোয়ারেন্টিনে

আড়াইহাজারে ১৫ সদস্যের পরিবার কোয়ারেন্টিনে

আড়াইহাজার সংবাদ দাতা : আড়াইহাজারে হাইজাদী ইউনিয়নের ধন্দী এলাকায় ১৫ সদস্যের একটি পরিবারকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন। সোমবার (২৩ মার্চ) এ নির্দেশা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. ইলিয়াছ প্রমুখ।

জানা গেছে, ঢাকার মিপুরের টোলাবাগ এলাকায় মসজিদুল এহসানে মুয়াজ্জিন হিসেবে কর্মরত ছিলেন শফিকুল ইসলাম নামে এক ব্যাক্তি। তিনি গত রোববার নিজ বাড়িতে ফিরে আসেন। তার গতিবিধি দেখে এলাকাবাসীর সন্দেহ হলে বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে অবহিত করা হয়। তিনি ওই এলাকার মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধন্দী এলাকায় শফিকুল ইসলাম ও তার পরিবারের ১৫ সদস্যকে বেলা ২টার দিকে সন্দেহভাজন হিসেবে চিহ্নত করে পুলিশের সহযোগিতায় ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার নির্দেশ নিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন।

তিনি বলেন, আমরা কোয়ারেন্টিনে থাকা পরিবারের খোঁজ-খবর রাখছি। তাদের পাশে দাঁড়িয়েছি। তাদের খাবার থেকে শুরু করে সব ধরনের সেবা দেয়ার চেষ্টা করব।

হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে জানতে পেরেছি ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিবারটিকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়েছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *