Logo
HEL [tta_listen_btn]

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে নেতাকর্মীদের লাঠিচার্জ করেছে পুলিশ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে নেতাকর্মীদের লাঠিচার্জ করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক(দেশের আলো )

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করেছে পুলিশ। বুধবার (২৫) বিকেল ৫টার দিকে কারওয়ান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বিএসএমএমইউ হাসপাতাল থেকে খালেদা জিয়ার গাড়ি বহরে নেতাকর্মীদের ঢল নামে। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে খালেদা জিয়ার গাড়িবহর এগিয়ে যাচ্ছিল। গাড়িবহরটি বিকেল ৫টার দিকে কারওয়ান বাজার অতিক্রম করার সময় পুলিশ নেতাকর্মীদের লাঠিচার্জ করে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

এর আগে বুধবার (২৫ মার্চ) বিকেল ৪টা ১৫ মিনিটের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে তাকে মুক্তি দেয়া হয়।

বিএসএমএমইউ থেকে বের হওয়ার পরপর সেখানে অবস্থান করা নেতাকর্মীরা ‘খালেদা’, ‘খালেদা’, ‘জিয়া, ‘জিয়া’ মুহুর্মুহু স্লোগান ধরেন। স্লোগানে স্লোগানে কম্পিত বিএসএমএমইউ হাসপাতালের সামনের এলাকা।

খালেদা জিয়ার গাড়িবহর গিয়ে শোডাউন করছে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। গাড়িবহরে নেতাকর্মীরা যুক্ত হয়ে বেগম জিয়াকে গুলশানের দিকে নিয়ে অগ্রসর হয়।

এর আগে খালেদা জিয়ার মুক্তির খবরের পরপরই নেতাকর্মীরা শাহবাগ এলাকায় জড়ো হতে থাকেন। বুধবার (২৫ মার্চ) দুপুরের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল আশপাশে অবস্থান নেন নেতাকর্মীরা। দীর্ঘ দুই বছর পর নেতাকর্মী নেত্রীকে একনজর দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে আছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com