Logo

আড়াইহাজারে সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ

আড়াইহাজারে সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ

 


আড়াইহাজার সংবাদ দাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃহম্পতিবার সকাল থেকে ফামের্সী, স্বাস্থ্য সেবা কেন্দ্র ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ব্যতিত সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে।আড়াইহাজার পৌরসভা বাজারে সরেজমিন গিয়ে দেখা গেছে, সকাল ৭টা থেকে বাজারে ওষধের দোকান, কাঁচা বাজার, মাছ ও মাংস বাজার ও স্বাস্থ্য সেবা কেন্দ্র ব্যতিত অন্য সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ আছে।

সকাল থেকে পুলিশ ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পৌরসভা বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় টহল দিতে দেখা গেছে। খুব বেশি প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হচ্ছেন না। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে স্থানীয়দের মাঝে সচেতনামূলক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক দায়িত্ব পালন করা হচ্ছে। উপজেলাবাসীকে আহবান করা হয়েছে ওষধ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ক্রয়-বিক্রয় ব্যতিত কেউ যেন বাইরে বের না হন। সংক্রামণব্যাধি থেকে মুক্ত থাকতে স্থানীয় জনগণ আমাদের এই আহবানে সাড়া দিয়েছেন।

তিনি বলেন, মানুষকে সচেতন করতে প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকায় আমাদের ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে।’

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্রে জানা গেছে, চলতি বছরের জানুয়ারী থেকে এ পর্যন্ত এই উপজেলায় বিদেশফেরত প্রবাসী এসেছেন ২,৯২০জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে আছেন ৪০ জন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

8 − one =


Theme Created By Raytahost.Com