Logo

দুস্থ-অসহায়-দিনমুজুরদের পাশে ইশরাক

দুস্থ-অসহায়-দিনমুজুরদের পাশে ইশরাক

দেশের আলো নিউজ : বিশ্বব্যাপী মরণঘাতী ভাইরাস করোনার ভয়াল থাবায় নাকাল নগরের দুস্থ-অসহায়, দিনমুজুর এবং খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

এ উপলক্ষে শানিবার (২৮ মার্চ) বিকেলে গোপীবাগের বাস ভবণের সামনে থেকে দুস্থ-অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজ এ এই কার্যক্রমের কিছু ছবি শেয়ার করে ইশরাক বলেন, নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোণা মোকাবেলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপেরও ঘোষণা দেন তিনি।

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল,আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলোন, মাস্ক ওবং হ্যান্ড গ্লাভস উল্লেখযোগ্য। পরিস্থিতি অনুযায়ী পর্যায়ক্রমে প্রতিদিনই ঢাকার ওয়ার্ডে ওয়ার্ডে দুস্থদের খুজে বের করে তাদের মাঝে ত্রাণ পৌছে দেওয়ার কথাও উল্লেখ করেন তিনি।

আর এ ব্যবস্থাপনা চলবে তার প্রয়াত বাবা ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা স্মৃতি পরিষদের উদ্যোগে। যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।

সেইসাথে পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের প্রত্যকটি বিত্তবানদেরকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান ইঞ্জিনিয়ার ইশরাক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *