Logo

নদীতে আটকে আছে শুটিং দল

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সৃষ্ট পরিস্থিতিতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। বন্ধ ঘোষণা করা হয়েছে সরকারি-বেসকারি অফিসসহ সকল গণপিরবহণ ও বিপণী বিতান। এরও আগে বন্ধ ঘোষণা করা হয় নাটক ও সিনেমার শুটিং। কিন্তু সেই নিষেধাজ্ঞা না মেনেই খুলনায় শুটিং চালিয়ে যায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির ৭০ জনের একটি দল।

adventure of sundarban shooting unitখুলনার দাকোপ উপজেলার পানখালীতে আটকে আছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং দল। ছবি-সংগৃহীত

দেশের পরিস্থিতি অস্বাভাবিক হয়ে উঠলে গত ২৬ ডিসেম্বর শুটিং বন্ধ করে দলটি। এরপর ঢাকার উদ্দেশে রওনা দেয়। কিন্তু পথে খুলনার দাকোপ উপজেলায় আসলে বাংলাদেশ কোস্টগার্ডের সদস্যরা তাদের লঞ্চটি আটকে দেয়। ফলে নদীতেই আটকে আছেন ছবির অভিনেতা সিয়াম, অভিনেত্রী পরীমনিসহ ২৫ শিশু শিল্পী, পরিচালক ও শুটিং ইউনিটের সদস্যরা।

এ বিষয়ে রোববার ছবির প্রযোজক মুশফিকুর রহমান গণমাধ্যমকে জানান, মোংলা থেকে রওনা হয়ে লঞ্চটি খুলনার দাকোপ উপজেলার পানখালীতে আসলে কোস্টগার্ড সদস্যরা তাদের আটকে দেয় এবং জানায়, দেশের এমন পরিস্থিতিতে এত লোকজন ও শুটিংয়ের যন্ত্রপাতি নিয়ে তারা ঢাকায় ফিরতে পারবেন না। যদি যেতেই হয় তাহলে তাদের অনুমতি নিতে হবে এবং পথে পথে তাদের সেটি দেখাতে হবে।

তিনি আরো জানান, শুটিং দলটিকে ঢাকায় নিরাপদে ফিরিয়ে আনার জন্য তারা তথ্য মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করছেন। বর্তমানে দলটি নদীতে লঞ্চেই অপেক্ষা করছে। তথ্য মন্ত্রণালয় থেকে অনুমতি পেলেই তারা ঢাকার উদ্দেশে রওনা হবেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

5 + one =


Theme Created By Raytahost.Com