Logo

দেশের এ দুর্যোগ মুহূর্তে কর্মহীন অসহায় মানুষের পাশে নামমাত্র কয়েকজনকে খাদ্যসামগ্রী দিয়ে ফটোসেশনে ব্যস্ত অনেকে -দিপু ভুঁইয়া

   রবিউল ইসলাম রুবেল:-   নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেন গাউছিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু। শনিবার রাতে উপজেলার গাউছিয়া মাকের্টে নিজ কার্যালয় থেকে নিজ নেতাকর্মীদের মাধ্যেমে উপজেলার ভুলতা, মুড়াপাড়া ও গোলাকান্দাইল এলাকায় ৩ হাজার কর্মহীন অসহায় পরিবারের কাছে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

এসময় মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু বলেন, দেশের এ দুর্যোগ মুহূর্তে কর্মহীন অসহায় মানুষের পাশে নামমাত্র কয়েকজনকে খাদ্যসামগ্রী দিয়ে ফটোসেশনে ব্যস্ত থাকছে কিছু রাজনীতিবিদ সমাজের ধনাঢ্য ব্যক্তি। খাদ্যসামগ্রী বিতরণকালে ফটোসেশন না করে এলাকার সকল কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশ-বিদেশে অসংখ্য মানুষ মারা যাচ্ছে। আমাদের দেশে বিভিন্ন এলাকা লকডাউন করে রাখা হয়েছে। বন্ধ রাখা হয়েছে সকল শিল্প প্রতিষ্ঠান। এ কারণে শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দেশের একটি মানুষও না খেয়ে মারা যাবে না, এমন প্রতিজ্ঞা করে সামর্থ্যানুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানো এখনই সময়।

তিনি আরো বলেন, এখন রাজনীতি করার সময় নয়। রাজনৈতিক প্রতিহিংসা বন্ধ করে গরিব ও অসহায় পরিবারের পাশে দাঁড়ানোই প্রকৃত সমাজসেবার পরিচয়। পর্যায়ক্রমে উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভার কর্মহীন অসহায় পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে বলে তিনি আরো বলেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আলহাজ গোলাম ফারুক খোকন, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, গোলজার হোসেন, শামীম ভূইয়া, নুর হাসান, কাঞ্চন পৌর যুবদলের আহ্বায়ক মফিকুল ইসলাম, নাজমুল হাসান, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা হাফিজুর রহমান, খোরশেদ আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, উপজেলা ছাত্রদল নেতা ওমর হোসেন, শওকত ওসমান, জাইদুল ইসলাম প্রমুখ

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

17 − 14 =


Theme Created By Raytahost.Com