Logo

কালিয়ার নড়াগাতিতে ভিজিডির ৭ বস্তা চাল উদ্ধারঃ আটক ৩

কালিয়ার নড়াগাতিতে ভিজিডির ৭ বস্তা চাল উদ্ধারঃ আটক ৩

মো:জিহাদুল ইসলাম , কালিয়া(নড়াইল) প্রতিনিধিঃ

দুস্থ নারীদের জন্য বরাদ্দকৃত ভিজিডি ৭ বস্তা চাল আত্মসাতের অভিযোগে নড়াইলের কালিয়া উপজেলার ৬নং জয়নগর ইউনিয়নের ২ ইউপি সদস্য ও এক দোকানদারকে আটক করেছে নড়াগাতি থানা পুলিশ।
আজ বুধবার (১৫ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার জয়নগর ইউনিয়নের নড়াগাতি বাজারের উর্মি স্টোরের গোডাউন থেকে এ চাল উদ্ধার ও ২ ইউপি সদস্য সহ ব্যাবসায়িকে সূভাষকে আটক করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,
জয়নগর ইউনিয়নের দুই ইউপি সদস্য ভিজিডির চাল কালো বাজারে বিক্রি করার জন্য নড়াগাতি বাজারের চাল ব্যাবসায়ি সূভাষ শাহার গোডাউনে মজুদ রাখে। গোপন সূত্রের মাধ্যমে নড়াগাতি থানা পুলিশ বাজারের উর্মি স্টোরের গোডাউনে অভিযান পরিচালনা করে ৭ বস্তা ভিজিডির চাল উদ্ধার করে এবং দুই ইউপি সদস্য সহ উর্মি স্টোরের মালিক সূভাষকে আটক করে।আটককৃতরা ৬নং জয়নগর ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য রনি বেগম (৩৪), ৬নং ওয়ার্ড সদস্য শেখ মোসারেফ হোসেন(৫০),ও উর্মি স্টোরের মালিক সূভাষ সাহা(৪৫)
পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযুক্ত ২ ইউপি সদস্যকে ৩ মাসের কারাদন্ড ও চাল ব্যাবসায়ি সূভাষকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুদা জানান,নড়াগাতি বাজারের উর্মি স্টোর থেকে ভিজিডির ৭ বস্তা চাল উদ্ধার করা হয়। আটক ২ ইউপি সদস্যকে ৩ মাসের কারাদন্ড দেয়া হয় ও চাল ব্যাবসায়িকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা করে ছেড়ে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *