Logo

ঘরে  পৌছে দেওয়ার মানসে নড়াইল  জেলা ছাত্রলীগ ৩০০ পরিবারের  খাদ্যসামগ্রী উপহার হিসাবে প্রস্তুত করেছে

ঘরে  পৌছে দেওয়ার মানসে নড়াইল  জেলা ছাত্রলীগ ৩০০ পরিবারের  খাদ্যসামগ্রী উপহার হিসাবে প্রস্তুত করেছে

 

কালিয়া (নড়াইল) প্রতিনিধি ঃ

নিত্য দিন মহামারী করোনা ভাইরাসের ভয়াবহ প্রকোপ বৃদ্ধি পাওয়ায় দুস্থ, খেটে খাওয়া দরিদ্র ও মধ্যবিত্ত পরিবার গুলি অসহায় হয়ে পড়েছে। যে পরিবার গুলি লাইনে দাড়িয়ে খাদ্য সামগ্রী নিতে ইতস্তত বোধ করে অথচ অভাবী তাদেরই ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার মানসে জেলা ছাত্রলীগ ৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার হিসাবে প্রস্তুত করেছে।

আজ (১৭ ই এপ্রিল) জেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায় মধ্যবিত্ত ও ছাত্রলীগের দরীদ্র অসহায় কর্মী পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিররণের কাজ শুরু করেছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন।বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় এবং নড়াইলের সংসদ সদস্য ও মানবতার প্রতীক মাশরাফি ভাইয়ের সহযোগিতা ও দলীয় নেতাকর্মীদের প্রচেস্টায় আমরা ৩০০ পরিবারের জন্য খাদ্য প্রস্তুত করেছি। খাদ্য সামগ্রীর তালিকায় থাকছে চাল, ডাল, তৈল, আলু, লবনসহ নিত্য প্র‍য়োজনীয় জিনিসপত্র। এ খাদ্য উপহারের তালিকায় থাকবে দিনজুর, অসহায় খেটে খাওয়া পরবার, মধ্যবিত্ত এবং দরিদ্র ছাত্রলীগ পরিবার। যারা মুখ ফুটে ত্রান সহযোগিতার কথা বলতে পারে না। কিন্তু নিভৃতে অনেক কস্ট করে এই দুঃসময় পাড়ি দিচ্ছে। তাছাড়া আমরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে হট লাইন সেবা চালু করেছি। উক্ত নম্বরে ফোন করলে গোপনে খাবার পৌছে দেওয়া হবে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি সমাজের বিত্তবানদের এই দুঃসময়ে পাশে দাড়ানোর আহবান জানান।
তিনি আরো বলেন, নড়াইল জেলা ছাত্রলীগের নির্দেশনায়, বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা জেলার ১০ টি প্রবেশ পথে নিয়মিত টহল বসিয়ে প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছে। জেলা ছাত্রলীগের ইউনিয়ন ভিত্তিক স্বেচ্ছা সেবক টিম গঠন করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ
বলেন, দেশের এই কঠিন সময়ে ছাত্রলীগই মাঠে আছে। ঝূকি আছে জেনেও তারা প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছে, মানুষের জন্য কাজ করছে।
জেলা ছাত্রলীগ প্রথম থেকেই সাবান দিয়ে হাত ধোয়া, সামাজিক দুরত্ব নিশ্চিত ও গোল বৃত্ত আকা, মাস্ক, সাবান বিতরন ও বিভিন্ন কর্মসূচীতে কাজ করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

17 + six =


Theme Created By Raytahost.Com