Logo

নারায়ণগঞ্জ আড়াইহাজারে লেঙ্গুরদী গ্রামে বন্ধ হয়নি এউস বাংলা গার্মেন্টস ফেক্টেরি

নারায়ণগঞ্জ আড়াইহাজারে লেঙ্গুরদী গ্রামে বন্ধ হয়নি এউস বাংলা গার্মেন্টস ফেক্টেরি

 স্টাফ রিপোর্টার    :
নারায়ণগঞ্জ আড়াইহাজারে লেঙ্গুরদী গ্রামে করোনা আক্রান্ত রোগী পাওয়াতে লকডাউন করা হয়। স্থানীয় লেঙ্গুরদী গ্রামের এ.এম.বদরুজ্জামান
হাই স্কুল সংলগ্ন  রাস্তার পাশে অবস্থিত এউসা বাংলা গার্মেন্টস ফেক্টেরি। গার্মেন্টস ফেক্টেরিতে প্রায় ২০০ হতে ৩০০ শ্রমিক কাজ করে যাচ্ছে প্রতিদিন। বাংলাদেশ করোনা পরিস্থিতিতে  সকল গার্মেন্টস ফেক্টেরি বন্ধ হলে,  বন্ধ হয়নি এউস বাংলা। করোনা আক্রান্ত রোগী পাওয়ার পূর্বে ,  আড়াইহাজার উপজেলার ইউএনও ফেক্টেরি খোলা থাকার বিষয়েটি  স্থানীয়  সাংবাদিক মহল জানান। আড়াইহাজার উপজেলার  ইউএনও সাংবাদিক মহল কে জানান, সরকারি অনুমোদন নিয়ে তারা গার্মেন্টস ফেক্টেরি খোলা রাখছে। ইউএনও মহোদয় আরো  জানান তিনি আইনশৃংখলা বাহিনি পাঠিয়ে খোঁজ নিয়ে দেখেছেন। এউস বাংলা গার্মেন্টস ফেক্টেরিতে খোলা রাখার সরকারি ভাবে অনুমোদন রয়েছে ।
 উক্ত ফেক্টেরিতে পিপিই ও মাস্ক তৈরি হচ্ছে।আমি বিষয়টি তদন্ত করে দেখেছি।
এই প্রতিবেদক ফেক্টরির ভিতর ঢুকতে চাইলেম্যানেজার আসিফ আল (মাসুদ)  সাংবাদিকদের ভিতরে ডুকে দেখতে অনুমতি দেয়নি। ফেক্টেরির  গেইট বন্ধ করে রাখেন। স্থানীয় শ্রমিকরা নাম না প্রকাশে শর্তে  জানান। এউস বাংলা গার্মেন্টস ফেক্টেরিতে  পিপিই ও মাস্ক তৈরি হচ্ছে না। ব্যাগ তৈরি হচ্ছে ,  যাহা পূর্বে তৈরি হতো। তদন্তে আশা বেক্তি বা প্রশাসনের লোকজন কে ফাকি দেওয়ার  জন্য।এক বাক্স মাস্ক ও এক বাক্স পিপিই  সাজিয়ে রাখা হয়। বাহিরের লোকজন জিজ্ঞেসাা করলে, কর্মরত শ্রমিকদের শিখিয়ে দেয়া হয় বলাতে, এখানে পিপিই ও মাক্স তৈরি হচ্ছে। বর্তমানেও এউস বাংলা গার্মেন্টস ফেক্টেরি খোলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

1 + eighteen =


Theme Created By Raytahost.Com