Logo
HEL [tta_listen_btn]

সরকার করোনাভাইরাসের সঠিক তথ্য দিচ্ছে না : মির্জা ফখরুল

সরকার করোনাভাইরাসের সঠিক তথ্য দিচ্ছে না : মির্জা ফখরুল

সোলায়মান হাসান  :  সরকারের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, এখন রাজনৈতিক বির্তক বা প্রতিহিংসা নয়, অহংকার কিংবা আত্মম্ভরিতা নয়, আসুন ঐক্যবদ্ধভাবে করোনার আগ্রাসন মোকাবেলা করি। কিন্তু দুর্ভাগ্য আমাদের সরকার সেটা করছেন না এবং করবেন বলেও আমরা বিশ্বাস করি না। জনগণের কাছে তাদের কোনো জবাবদিহিতা নাই।
সাংবাদিকদের দাবি-দাওয়া সাত দফা নিয়ে সরকারের এক তথ্য উপদেষ্টাসহ কয়েকজন নেতা সরকারের সঙ্গে কথা বলেছেন। আবারও তা প্রত্যাহার করেছেন। সব সেক্টরকে প্রণোদনা দেয়া হয়েছে। কিন্তু সাংবাদিকদের দেয়া হয়েছে কিনা আমি জানি না। তবে আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি সাংবাদিকরা যে ঝুঁকিপূর্ণ কাজ করছেন তাদের নিরাপত্তার জন্য তাদেরকে বীমা এবং ভাতা দেওয়ার ব্যবস্থা করুন।
করোনা ভাইরাসকে প্রতিরোধ করার জন্য সম্মিলিত উদ্যোগ উদ্যোগ নেয়া উচিত ছিল তা নিতে তারা ব্যর্থ হয়েছে। তারা পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছে। তারা একলা চলো নীতির কারণে জনগণ প্রচণ্ডভাবে বিপদের মুখে পড়েছেন। দুর্ভাগ্য হচ্ছে সত্য কথাটি আমরা জানতে পারি না। ইনফরমেশন গুলো আমরা পাচ্ছি না। যে কথাগুলো বলা হচ্ছে সরকারিভাবে তার সঙ্গে বাস্তবতার কতটুকু মিল আছে ইতিমধ্যেই জনগণের মধ্যে এ প্রশ্ন এসেছে।
 তথ্য মন্ত্রী প্রতিদিন আমাদের গালিগালাজ করেছেন। তিনি বলেছেন আমরা শুধুমাত্র কথা বলছি কোন কাজ করছি না।আমরা বিরোধী দল হিসেবে মামলা হামলা নির্যাতনের পরেও আমরা চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি তাদের চেয়েও আমরা অনেক বেশি কাজ করেছি। ইতিমধ্যে আমরা সাত লক্ষ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছেছে। প্রতিদিন আমাদের এ সংখ্যা বাড়ছে আরো বাড়বে বলে আমরা বিশ্বাস করি।
সূত্র:- আমাদের সময় ডট.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com