Logo

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে নতুন আক্রান্ত ৬৪,মোট আক্রান্ত রোগী ১০০১ জন,মৃত্যু এখন পর্যন্ত ৪৬

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে নতুন আক্রান্ত ৬৪,মোট আক্রান্ত রোগী ১০০১ জন,মৃত্যু এখন পর্যন্ত ৪৬

 

স্টাফ রিপোর্টার:   গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৪ জনসহ নারায়ণগঞ্জে করোনাভাইরাসে এবার আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ছাড়ালো। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১০০১ জন। পিছিয়ে নেই মৃত্যুও হারও। গত ২৪ ঘণ্টায় ৪ জনসহ এখন পর্যন্ত করোনাভাইরাসের ছোবলে প্রাণ হারিয়েছে ৪৬ জন।

শনিবার (২ মে) জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করেছেন। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যসূত্রে জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশন এলাকায় আক্রান্ত ও মৃত্যুর হার সবচেয়ে বেশি।  গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৬৪ জনের মধ্যে ৩০ জনই সিটি কর্পোরেশন এলাকায়। এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে সংখ্যা ৬১৭ জন ও মারা গেছেন ৩২ জন।

এছাড়া সদর উপজেলায় ২৯০, বন্দর উপজেলায় ২২, আড়াইহাজারে ২৭, সোনারগাঁয়ে ৩২ ও রূপগঞ্জে ১৩ জন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩২ জন, সদরে ১০, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন।আক্রান্তের তুলনায় এই জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সুস্থ হয়েছেন মাত্র ৪২ জন। এর  মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২৮ জন, সদর উপজেলার ৯ জন, রূপগঞ্জের ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও আড়াইহাজারের ৩ জন।  অন্যদিকে এই পর্যন্ত জেলায় মোট ৩১৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৮ জনের। এলাকাভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৭১৯, সদর উপজেলায় ১৬৮৪, বন্দরে ১৯৮, আড়াইহাজারে ২৭০, সোনারগাঁয়ে ১৪০, রূপগঞ্জে ১৫৭ জনের


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *