Logo

নারায়ণগঞ্জে জেলায় করোনায় নতুন আক্রান্ত ৭৪ জন সহ মোট ১৬শ ৯ জন, মৃত্যু হয়েছে ৬১জনের

নারায়ণগঞ্জে জেলায় করোনায় নতুন আক্রান্ত ৭৪ জন সহ মোট ১৬শ ৯ জন, মৃত্যু হয়েছে ৬১জনের

 সোলায়মান হাসান  : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭৪ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট আক্রান্তের সংখ্যা এখন ১৬০৯জন। তবে, নতুন করে কেউ মারা না গেলেও, মোট মৃত্যুর সংখ্যা বেড়েছে। আগের একটি মৃত্যুর তালিকায় যোগ হয়ে সংখ্যা দাড়িয়েছে ৬১ জন।

শনিবার (১৬ মে) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এর তথ্য নিশ্চিত করেন। তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৭৪ জন, মোট আক্রান্ত হয়েছেন ১৬০৯ জন। মোট মৃত্যু ৬১ জনের। নতুন ৪৪ জনসহ মোট সুস্থ হয়েছেন ৩৮৬ জন।
আজকের তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫২, বন্দর উপজেলায় ৩৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮৬, রূপগঞ্জ উপজেলায় ১১৭, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫২৭ ও সোনারগাঁও উপজেলায় ৮৯ জন। পুরো জেলায় ১৬০৯ জন।এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা, আড়াইহাজার উপজেলায় ১৬, বন্দর উপজেলায় ২৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৫৩, রূপগঞ্জ উপজেলায় ৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৭৩ ও সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ৩৮৬ জন।এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৩, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪, সোনারগাঁও উপজেলায় ২ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই।নারায়ণগঞ্জের পুরো জেলায় ৬১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

14 − nine =


Theme Created By Raytahost.Com