Logo

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনর  ঈদ সামগ্রী বিতরণের প্রস্তুতি চলছে -জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহম্মেদ

  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনর  ঈদ সামগ্রী বিতরণের প্রস্তুতি চলছে -জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহম্মেদ

 

স্টাফ রিপোর্টার:  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের উদ্যোগে  ঈদ সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন যুবদল নেতা শাহিন আহম্মেদ । নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড এলাকার গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারগুলোর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। একটি পরিবারে ঈদ উপলক্ষ্যে যেসব খাদ্য সামগ্রী প্রয়োজনী হয় তা ওইসব গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারগুলোর মাঝে বিতরণ করা হবে বলে জানিয়েছেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহম্মেদ।

তিনি আরও জানান, সবে কদরের পূর্বেই বন্দর উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ করা হবে। এই কর্মসূচির উদ্বোধন করবেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। যুবদলের নেতাদের মাধ্যমে একেবার অসহায় দুস্থ পরিবারগুলোর মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হবে। ঈদ সামগ্রী প্যাকেজিংয়ের প্রস্তুতি চলছে।

অন্যদিকে জানাগেছে, করোনা ভাইরাস পরিস্থিতিতে নারায়ণগঞ্জে যেসব বিএনপি নেতারা অসহায় জনগণের পাশে দাঁড়িয়েছেন তাদের সবার আগে জনগণের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। গত ২৪ মার্চ নারায়ণগঞ্জ আদালতপাড়ায় তিনি জনগণকে সচেতন করতে মাস্ক ও লিফলেট বিতরণের মাধ্যমে তিনি নিয়মিত নারায়ণগঞ্জবাসীর পাশে রয়েছেন। সেই সঙ্গে তিনি সমস্যাগ্রস্থ নেতাকর্মীদের পাশেও দাঁড়িয়েছেন। জনগণের পাশে দাঁড়িয়ে সব বিষয়ে তিনি প্রচার করতেও চান না। নীরবে তিনি নেতাকর্মীদের পাশেও দাঁড়িয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

1 × 1 =


Theme Created By Raytahost.Com