Logo

 বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এমন সংবাদ সরাসরি নাকচ করে দিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

 বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এমন সংবাদ সরাসরি নাকচ করে দিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা অফিস: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এমন সংবাদের সরাসরি নাকচ করে দিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, এই ধরনের সংবাদ যারা পরিবেশন করছেন তাদেরকে ইয়োলো জার্নালিজম করছে বলে মনে করেন বিএনপি মহাসচিব। এর মধ্যে তাঁর রাজনীতিতে সক্রিয় হওয়ার বিষয়টি দলের মহাসচিব হিসেবে আমি জানি না। তবে দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, যেহেতু ম্যাডাম দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী একারণে তার বিষয়ে মানুষের আগ্রহ থাকারই বিষয়। আমরা তার সঙ্গে সাক্ষাৎতের পর অনেকে ভাবছেন তিনি রাজনীতিতে সক্রিয় হচ্ছেন। আর আমার জানা মতে উনার বিদেশে যাওয়া ছাড়া আর কোনো বিষয়ে নিষেধ নেই। তিনি বলেন, বর্তমান প্রেক্ষাপটে এসব জল্পনা কল্পনা করে লাভ নেই।

 মঙ্গলবার এই প্রতিবেদেকের সঙ্গে আলাপকালে মির্জা ফখরুল বলেন, আমাদের সঙ্গে ঈদের দিনে দেখা হয়েছে সেখানে শুধুমাত্রই স্ট্যান্ডিং কমিটির মেম্বাররা ছাড়া আর কেউ ছিলেন না। উনি এখন বাইরে আছেন এ কারণে যদি স্ট্যান্ডিং কমিটির সদস্যদের সঙ্গে সাক্ষাৎ না দেন তাহলে কমিটির সদস্যরা মনে কষ্ট পাচ্ছিলেন। এ কারণে আমরা একেবারে পুরো প্রটেকশন নিয়ে পিপিই মাক্স পড়ে তার বাসায় গিয়েছি। বিএনপি মহাসচিব বলেন, এখানে শুধুমাত্র আলোচনা হয়েছে তার শারীরিক অবস্থা এখন কেমন। তিনি সকলের পারিবারিক খবর নিয়েছেন। কে বেঁচে আছেন কে মারা গেছেন এই খবরগুলো নিয়েছেন। রাজনৈতিক আলোচনায় হয়নি এবং এখন পর্যন্ত কোনো রাজনৈতিক আলোচনা হয়েছে বলে আমার জানা নেই।

 মির্জা ফখরুল বলেন, আমরা আসার পরে উনার সঙ্গে দেখা করেছেন দুই-তিনজন। এরমধ্যে রয়েছেন শিমুল বিশ্বাস যিনি তাঁর ব্যক্তিগত সহকারি ছিলেন। তাঁর বিভিন্ন মামলা মোকদ্দমা শিমুল বিশ্বাস দেখতেন। এ কারণেই তিনি দেখা করেছেন একেবারেই ব্যক্তিগত এবং প্রাইভেট আলোচনা। এছাড়া নাগরিক ঐক্যের মান্না সাহেব তিনি দেখা করেছেন এটা সম্পূর্ণ মান্না সাহেবের ব্যক্তিগত আগ্রহ ছিল। যেহেতু তিনি বগুড়া থেকে ইলেকশন করেছিলেন সেজন্যই সৌজন্য সাক্ষাত করেছেন। তিনি আমাকে একেবারেই খোলাখুলি বলেছেন কোন রাজনৈতিক আলোচনা হয়নি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

3 × four =


Theme Created By Raytahost.Com