Logo
HEL [tta_listen_btn]

মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের নিয়ে কাজ করবো-আড়াইহাজারে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের নিয়ে কাজ করবো-আড়াইহাজারে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

 

আড়াইহাজার সংবাদদাতা :
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন,মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের নিয়ে কাজ করতে চাই।সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেলে আইড়াইহাজার উপজেলার মুক্তিযোদ্ধা মাজহারুল হক অডিটরিয়ামে এক মতবিনিময় সভায়তিনি এ কথা বলেন। সভায় আড়াইহাজার উপজেলার বীরমুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তিনিবলেন, ইতিহাস ঐতিহ্যে সমৃদ্ধ নারায়ণগঞ্জ। এ জেলাতে জাতির পিতার হাতে গড়া সংগঠন আওয়ামী লীগের জন্ম। তাই নারায়ণগঞ্জবাসীর সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাবো। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু। এর আগে জেলা প্রশাসক উপজেলা পরিষদের হল রুমে আলেমদের সাথে মতবিনিময় ও এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন।
সভায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ আরও বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আর তাই একজন বীর মুক্তিযোদ্ধার দিকে তাকালে আমি আমার বাবার চেহারা দেখতে পাই। মুক্তিযোদ্ধারা বিগত দিনে আমার সব ভালো কাজে সহায়তা করেছেন। নারায়ণগঞ্জেও আমি মুক্তিযোদ্ধাদের নিয়ে থাকতে চাই, তাদের নিয়ে কাজ করতে চাই। এছাড়াও আমার পরিবার শিক্ষক পরিবার। আমি শিক্ষকদের নিয়ে কাজ করতে চাই। সর্বোপরি সুন্দর নারায়ণগঞ্জ করতে সকলের সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ হোসেনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, পৌর মেয়র সুন্দর আলী, এম এ হালিম সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, এসিল্যান্ড উজ্জল হোসেন, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী ওয়াজউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com