Logo

২০ কেজি গাঁজা সহ সোনিয়া আটক

২০ কেজি গাঁজা সহ সোনিয়া আটক

ফতুল্লাসংবাদদাতা:
ফতুল্লায় ২০ কেজিগাঁজা ও নগদ ৪৮ হাজারটাকা সহ নারী মাদক ব্যবসায়ী সোনিয়াকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সোনিয়ার স্বামী মাদক ব্যবসায়ী মাহাবুব।
শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ভোর রাত সাড়ে ৪ টার দিকে মাসদাইর শেরে বাংলা রোডে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ। নাটোর জেলার সিংড়া থানার চাদপুর গ্রামের মাহাবুবের স্ত্রী সোনিয়া মাসদাইর শেরেবাংলা রোডের বাবুমিয়ার বাড়ির ভাড়া টিয়া।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোররাতে মাসদাইর শেরে বাংলা রোডের বাবুমিয়ার ভাড়াটিয়া মাহাবুবের ঘরে অভিযান চালায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে মাহাবুব পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী সোনিয়াকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে শোবার কক্ষ হতেকয়েকটি প্যাকেটে মোড়ানো সাড়ে ১৬ কেজি গাঁজা ও তার দেখানো মতে প্রাইভেটকারের ভিতর থেকে প্যাকেটে মোড়ানো আরওসাড়ে ৩ কেজিসহ মোট২০ কেজি গাঁজা উদ্ধার করাহয়।এসময় তার নিকট হতে মাদকবিক্রির নগদ ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়। অভিযানে নেতৃত্ব দেয়া ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুলইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০ কেজিগাজাঁ, একটিপ্রাইভেটকার ও নগদ ৪৮ হাজার টাকা সহ সোনিয়া নামের এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।এঘটনায় মাদক আইনে সোনিয়া ও তার স্বামী মাহাবুবের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছেবলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com