Logo
HEL [tta_listen_btn]

১৪নং ওয়ার্ডে দিদার খন্দকারের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা :
বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্থ ও অসহায় প্রায় ১১০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ব্যবসায়ী,সমাজ সেবক ও মানবাধিকার কর্মী দিদার খন্দকার ।

শনিবার(৪ সেপ্টেম্বর) দুপুরে শহরের দেওভোগ এলাকায় খন্দকার টাওয়ারের দ্বিতীয় তলায় জান্নাত কনভেনশন কমিউনিটি সেন্টারে রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির আয়োজনে আলোচনা সভা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ পূর্বে রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রজেক্ট চেয়ারম্যান দিদার খন্দকার বলেন, আমি দূর্যোগ দুর্ভিক্ষে মানবতার সেবায় নিয়োজিত থাকবো। আজকে মহামারি পরিস্থিতিতে দিনমজুর খেটে খাওয়া অসহায় মানুষগুলো কঠিন অবস্থায় জীবন যাপন করছেন। এমন পরিস্থিতিতে সামর্থ্যবান সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।

এছাড়াও তিনি ১৪নং ওয়ার্ড বাসীর উদ্দেশ্যে বলেন, আমি ১৪নং ওয়ার্ডের জনগণের জন্য একটি গভীর নলকূপ স্থাপন করে দিতে চাই। যদি কেউ জায়গা দেন তাহলে আমাকে জানাবেন আমি গভীর নলকূপ স্থাপন করে দিব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট নুর আলম জিকু, সেক্রেটারি ফয়সাল আহমেদ দোলন, চার্টার প্রেসিডেন্ট কামরুল ইসলাম, ইলেক্ট প্রেসিডেন্ট শফিকুল ইসলাম বাবু, রোটারী সদস্য শাহিনা খন্দকার, দৈনিক দিনকাল পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি এম আর কামাল, শ্রমিক নেতা মনির মল্লিক, রোটারীর পিপি ইব্রাহীম রাজু, যুগ্ম সম্পাদক মঈন আশরাফ জাবেদ, সদস্য মির্জা আনিসুর রহমান মুকুল, সাখাওয়াত হোসেন, মামুন,বিপ্লব কুমার কুন্ডু, টিটু চৌধুরী, আবুল হোসেন, রোটারিয়ান নুরু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com