Logo
HEL [tta_listen_btn]

শামীম ওসমানের শ্বশুর আর নেই ঈদগাহ ময়দানে জানাযা, লক্ষণখোলায় দাফন, বিভিন্ন মহলের শোক

শামীম ওসমানের শ্বশুর আর নেই ঈদগাহ ময়দানে জানাযা, লক্ষণখোলায় দাফন, বিভিন্ন মহলের শোক

নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের শ্বশুর, নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর বাবা বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদ শনিবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ঢাকার এভার কেয়ার হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৮৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। শনিবার (৯ অক্টোবর) বাদ মাগরিব মাসদাইরে অবস্থিত কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম জানাজা হয়। এরপর বন্দর লক্ষণখোলায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাঁকে দাফন করা হয়। প্রথম জানাজায় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য একেএম শামীম ওসমান,নারায়নগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামিম বেপারি, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা আদালতের পিপি মো. মনিরুজ্জামান বুলবুল জেলা আওয়ামিলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহীদ বাদল, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জল, হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বড় ছেলে শামীম, ছোট ছেলে তানভীর আহমেদ টিটুসহ নারায়ণগঞ্জের ব্যবসায়ী, রাজনৈতিক ও স্থানীয় জনপ্রতিনিধিরা।
আনোয়ার হোসেনের শোক
হাজী সাইফুদ্দিন আহাম্মেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আনোয়ার হোসেন।
এক শোক বার্তা তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সাজনু’র শোক
হাজী সাইফুদ্দিন আহাম্মেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি, বিকেএমইএ ও জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু।
সাজনু এক শোক বার্তা বলেন, মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
ক্রীড়া সংস্থার শোক
হাজী সাইফুদ্দিন আহাম্মেদ(৮৫) এর মৃত্যুতে ক্রীড়া সংস্থা এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও দোয়া করা হয়। বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সহ সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, সহ সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী, সহসভাপতি কে.ইউ আকসির, আলহাজ¦ খবির আহমেদ, এজেডএম ইসমাইল বাবুল ও ফারুক বিন ইউসুফ পাপ্পু, অতিঃ সাঃ সম্পাদক মোঃ ইব্রাহিম চেঙ্গিস, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার, কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হোসেন, কার্যনির্বাহী সদস্য খন্দকার শাহআলম, জাকির হোসেন শাহীন, মোঃ রবিউল হোসেন, গোলাম গাউছ, মোঃ মাকসুদ উল আলম, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আসলাম, আনজুমান আরা আকসির, রোকসানা খবির, ফিরোজ মাহমুদ সামা, মাহমুদা শরীফ, মাহবুবুল হক উজ্জল, সিরাজ উদ্দিন আহমেদ, এস.এম আরিফ মিহির, ডা. রকিবুল ইসলাম শ্যামল, মাহবুব হোসেন বিজন, গৌতম কুমার সাহা, নাজিম উদ্দিন ভূঁইয়া, আতাউর রহমান মিলন, ফুটবল এসোসিয়েশনের সহ সভাপতি শহীদ হোসেন স্বপন, সদস্য নেয়ামত উল্লাহ মিয়া, মোঃ জাকির হোসেন, মোঃ জসিম উদ্দিন, মাহবুবুল হক তালুকদার টগর ও প্রমুখ।
জেলা প্রেসক্লাবের শোক
হাজী সাইফুদ্দিন আহাম্মেদ এর মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সচেতন পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব কাজী মোঃ ইসলাম মিয়া ও সাধারণ সম্পাদক আলহাজ্ব দীল মোহাম্মদ দীলুসহ সকল কর্মকর্তা গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com