Logo
HEL [tta_listen_btn]

আদমজী কবরস্থানে চিরনিদ্রায় কাউন্সিলর আলা শোকে মুহ্যমান নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতৃত্ব  কফিনে পুষ্পার্ঘ্য অর্পণ

আদমজী কবরস্থানে চিরনিদ্রায় কাউন্সিলর আলা শোকে মুহ্যমান নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতৃত্ব  কফিনে পুষ্পার্ঘ্য অর্পণ

নিজস্ব সংবাদদাতা
১৯৬৫ সালে জন্ম নেওয়া গরীব পরিবার থেকে বহু কষ্টে ধীরে ধীরে মেহনত করে নিজের পায়ে দাড়ান আলী হোসেন আলা। ধারাবাহিক ভাবে পরপর তিনবার সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডে মেম্বার এবং দুইবার কাউন্সিলর নির্বাচীত হন তিনি। সিদ্ধিরগঞ্জের গরীবের সেই বন্ধু মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরদিন (বুধবার) সকাল ১১ টায় কদমতলী এমডবিøও উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজায় মানুষের ঢল নামে। শেষ বিদায়ে চিরনিদ্রায় শায়িত হন আদমজীনগর কেন্দ্রীয় কবরস্থান কমপ্লেক্সে। মৃত্যকালে কাউন্সিলর আলী হোসেন আলা বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি দুই ছেলে ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে মঙ্গলবার রাতেই দুবাই থেকে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। আলী হোসেন আলা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন।
কাউন্সিলর আলী হোসেনের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে আসেন সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মতিউর রহমান মতি প্রমুখ। এ সময় বিভিন্ন রাজনৈতিক মহলের নেতা-কর্মী, অসংখ্য শুভাকাক্সক্ষী ও গুনগ্রাহী, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাজায় অংশগ্রহণ করে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন। এছাড়াও সংসদ সদস্য শামীম ওসমানের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। এর আগে গত শনিবার (২৩ অক্টোবর) হৃদরোগে আক্রান্ত হলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিওতে রাখা হয় তাকে। অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকাল ১১ টায় লাইফ সাপোর্টে নেয়া হয়। ওই দিন রাতে তিনি ইন্তেকাল করেছেন বলে চিকিৎসকরা পরিবারকে জানান।
শামীম ওসমানের শ্রদ্ধাঞ্জলি
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলী হোসেন আলার শেষ বিদায়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) সকালে সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জে সরকারি আদমজীনগর এম ডবিøউ কলেজ প্রঙ্গনে এ শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। এমপি শামীম ওসমানের পক্ষ থেকে মহানগরের সাধারণ সম্পাদক খোকন সাহা সহ আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ওই শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। সোমবার (২৬ অক্টোবর) রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর আলী হোসেন আলা মারা যান। মৃত্যুর সংবাদ পাওয়া মাত্রই গণমাধ্যমের কাছে শামীম ওসমান শোক প্রকাশ করে বলেন, আমার ছোট ভাই আলা মারা গেছে। আল্লাহ তাকে বেহেশত নসিব করুক। আমি মেডিকেল চেক-আপের জন্য দুবাইতে আছি। আমি সবার কাছে ওর জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। শামীম ওসমান আরও বলেন, আমার দেখা মতে গত ত্রিশ-পয়ত্রিশ বছর ধরে এরকম সাধারণ মানুষের সাথে মিশে থাকা একজন নেতা খুব কমই দেখেছি। সিদ্ধিরগঞ্জবাসী একজন ভাল মানুষ হারালো, আমি আমার ছোট ভাই হারালাম এবং আওয়ামী লীগ একজন কর্মী হারালো। আল্লাহ তাকে বেহেশত নসিব করুক, তাকে জান্নাতবাসী করুক এবং তার পরিবারকে যেন শোক সহ্য করার ক্ষমতা দেয়। আমি ওর পরিবারের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।
মেয়র আইভীর শোক
আলী হোসেন আলার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় প্রয়াত কাউন্সিলর আলার মরদেহ দেখতে সিদ্ধিরগঞ্জের কদমতলি এলাকায় তার বাড়িতে যান তিনি। সেখানে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সাথে কথা বলে সমবেদনা প্রকাশ করেন। তিনি কিছু সময় শোকাহত পরিবারের সদস্যদের পাশে অবস্থান করেন এবং সমবেদনা জানান।
এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষে কাউন্সিলর আলার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা ও রুহের মাগফেরাত কামনা করেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এইসময় তাঁর সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু, সিটি কর্পোরেশনের পরিছন্ন কর্মকর্তা মো. আলমগীর হিরণ প্রমুখ। কাউন্সিলর আলী হোসেন আলা মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত ১০টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি কয়েক দিন আগে ওই হাসপাতালে ভর্তি ছিলেন।
খোকন সাহা’র শ্রদ্ধাঞ্জলি
আলার শেষ বিদায়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন এড. খোকন সাহা। এসময় তার সাথে মহানগর, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ ছিলেন। এড. খোকন সাহা মহানগর আওয়ামী লীগের সাধঅরণ সম্পাদক। আলী হোসেন আলা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন। বুধবার (২৭ অক্টোবর) সকালে সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জে সরকারি আদমজীনগর এম ডবিøউ কলেজ প্রঙ্গনে এ শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com