Logo
HEL [tta_listen_btn]

খালেদা জিয়ার সুস্থতা কামনায় না.গঞ্জ জেলা ছাত্রদলের দোয়া মাহফিল

নিজস্ব সংবাদদাতা :
বিএনপির বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ খালেদা জিয়ার সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাশুকুল ইসলাম রাজিবের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
সোমবার ( ২২ নভেম্বর ) বিকেলে শহরের শহীদ নগর এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।
এসময়ে দোয়া মাহফিল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, জেলা ছাত্রদল নেতা শাহাজাদা আলম রতন, সামাউন ইসলাম স্বর্না, ওমর ফারুক শোভন, মো. মহসিন, আবদুর রহমান পিয়েল, রুবেল হোসাইন, তপু ভূঁইয়া, রুবেল কিবরিয়া, মাসুদ রানা, রিয়াজ হাসিব সিফাত, ফরহাদুল ইসলাম রসি, মো. হিজবুল, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন, রুহুল আমিন, মো. ফারুক প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com