Logo

শেখ হাসিনা দেশের আর্থিক সক্ষমতা বাড়িয়েছেন মন্ত্রী গাজী

শেখ হাসিনা দেশের আর্থিক সক্ষমতা বাড়িয়েছেন মন্ত্রী গাজী

রূপগঞ্জ সংবাদদাতা
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকবলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশের আর্থিক সক্ষমতা বেড়েছে। আর্থিক সক্ষমতা বাড়ার জন্যই বহু অর্জনের সঙ্গেস্বপ্নের পদ্মা সেতু নির্মাণ হয়েছে।সরকার অহেতুক ব্যয় করতে চাচ্ছে না। বৃহস্পতিবার (১২ মে) দুপুরে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সর্বোচ্চ নীতিনির্ধারনী ফোরাম উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এ কথা বলেন। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশের আর্থিক সক্ষমতা বেড়েছে। আর্থিক সক্ষমতা বাড়ার জন্যই বহু অর্জনের সঙ্গেস্বপ্নের পদ্মা সেতু নির্মাণ হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে সকল ষড়যন্ত্র এবং বাধা অতিক্রম করে নিজস্ব অর্থেস্বপ্নের পদ্মা সেতু হয়েছে। দেশের আর্থিক সক্ষমতা আছে বলেই এত বড় কাজ সম্পন্ন করা সম্ভব হয়েছে। তিনি বলেন, একসময় দেশে অনেক মানুষ ক্ষুধা ও দরিদ্র্যতায় জর্জরিত ছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে ক্ষুধামুক্ত করে খাদ্যেস্বয়ংসম্পূর্ণ করেছেন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। বিদ্যুৎসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা-চেতনা এবং সঠিক নেতৃত্বের জন্য অর্থনীতিসহ নানা প্রতিক‚লতা অতিক্রম করে বাংলাদেশ উন্নয়ন যাত্রা অব্যাহত রেখেছে এবং রূপকল্প ২০৪১’র পথ নকশা অনুযায়ী দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।
মন্ত্রী বলেন, যেসব উন্নয়ন প্রকল্প এখনই বাস্তবায়ন জরুরি নয়, সেগুলো পরে বাস্তবায়নের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই সময়ে অহেতুক ব্যয় করতে চাচ্ছে না সরকার। জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদেরকে হিসাব করে দেশের অর্থ খরচ করতে হবে। উন্নয়ন ব্যয় কমাতে হবে। রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নুসরাত জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভুঁইয়া, ভোলাবো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আমান উল্লাহসহ অনেকে।
একাইদিন, বিকালে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে ক্র্যাক প্লাটুন এর অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা মরহুম মোহাম্মদ জামাল খানের স্মরণে আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা যুবলীগ। প্রধান অতিথি হিসেবে যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

8 + three =


Theme Created By Raytahost.Com