Logo
HEL [tta_listen_btn]

অটো ছিনতাইয়ের অভয়ারণ্য চরকাশিপুর ২ ছিনতাইকারী ধরেপুলিশে সোপর্দকরেছে এলাকাবাসী 

অটো ছিনতাইয়ের অভয়ারণ্য চরকাশিপুর ২ ছিনতাইকারী ধরেপুলিশে সোপর্দকরেছে এলাকাবাসী 

ফতুল্লা সংবাদদাতা
ফতুল্লায় ব্যাটারিচালিত অটোচালককে ছুরিকাঘাত করে অটো ছিনতাইকালে ২ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আহত অটোচালক শামিম (২০) ফতুল্লা মডেল থানার মুসলিম নগরের শরিফুল ইসলামের পুত্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টায় ফতুল্লা মডেল থানা সীমান্তের চরকাশিপুর এলাকায়। আটককৃত ২ ছিনতাইকারী হলো, ফতুল্লা মডেল থানার শাসনগাঁওস্থ সাগরের বাড়ির ভাড়াটিয়া শফিকুল ইসলামের পুত্র আব্দুল খালেক (৩২) ও একই এলাকার নুরার বাড়ির ভাড়াটিয়া মৃত ওমর আলীর পুত্র মো. কোরবান আলী(৩৩)। এ ঘটনায় অটোরিকশা গ্যারেজ মালিক ফতুল্লা মডেল থানার শাসনগাও মাতবর বাড়ির ইমাম হোসেনের পুত্র মো. সুজন বাদি হয়ে শনিবার(২৩জুলাই) মামলা দায়ের করেছেন। মামলায় উল্লেখ করা হয়, বাদি মুসলিমনগরস্থ একটি রিকশার গ্যারেজ রয়েছে। আহত শামীম ৭/৮ মাস ধরে তার গ্যারেজ হতে অটোরিকশা ভাড়া নিয়ে চালিয়ে আসছিলো। শুক্রবার বিকেল ৫টার দিকে শামীম গ্যারেজ থেকে অটো নিয়ে বের হয়।
রাত সাড়ে ১০টার দিকে পঞ্চবটি থেকে চরকাশিপুর যাওয়ার জন্য ভাড়া করে গ্রেফতারকৃত ২ যুবক। রাত সাড়ে ১১টার দিকে চরকাশিপুরস্থ সিরাজ মাতাব্বরের গরুর ফার্মের সামনে যাওয়া মাত্র যাত্রীবেশী ২ ছিনতাইকারী চাকুর ভয় দেখিয়ে অটোটি ছিনতাই করতে চাইলে চালক শামীম বাধা প্রদান করে। এতে করে শামীমের পায়ে ও শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত করে অটোটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় শামীম আত্মরক্ষার্থে ডাক-চিৎকার করলে স্থানীয় পথচারী ও এলাকাবাসী এগিয়ে আসে। অপরদিকে দ্রæত গতিতে চালিয়ে নিয়ে যেতে চাইলে অটোটি রাস্তায় উল্টে যায়।
এতে করে এলাকাবাসী এগিয় গিয়ে ২ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেয় এবং আহত অটোচালক শামীমকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করে। পুলিশ গণপিটুনির শিকার ২ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসে। মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। আটককৃতরা পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তাদেরকে চিকিৎসা শেষে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com