Logo
HEL [tta_listen_btn]

রিয়াদ চৌধুরীর মায়ের দাফন সম্পন্ন

রিয়াদ চৌধুরীর মায়ের দাফন সম্পন্ন

ফতুল্লা সংবাদদাতা
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মায়ের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকালে ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জানাযা নামাজ শেষে চৌধুরী বাড়ি পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়। জানাযা নামাজ পূর্বে মরহুমার ছোট ছেলে বিএনপি নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরী মায়ের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চান। এসময় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জালাল আহমেদ স্পিনিং মিলের পরিচালক আলহাজ্ব শফিউদ্দিন আহমেদ বাদল, বিশিষ্ট সমাজ সেবক হাজী এম এ সাঈদ, ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ফারুক চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মো. শরীফুল হক, আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য মাশুকুল ইসলাম রাজিব, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, ফতুল্লা থানা বিএনপির যুগ্মআহবায়ক রুহুল আমিন সিকদার, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদিকুল ইসলাম সাদেক, সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক শহীদুর রহমান স্বপন, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নাসির উদ্দীন, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভুইয়া, সোনারগাঁ উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আরিফুর রহমান মানিক,ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক জাকির হসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক ইসমাইল খান, যুগ্ম আহŸায়ক রয়েল চৌধুরী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, নাজমুল হাসান বাবু, রাকিব রাজ, মোরশেদ আলম,মুরাদ হাসান, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম লিটন, মামুনুর রশিদ মামুন, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল খালেক টিপু, সাধারণ সম্পাদক প্রদীপ সাহা,সাংগঠনিক সম্পাদক শাহীন, যুবদল নেতা মুসলিম আহমেদ প্রমুখ। উল্লেখ্য, বিএনপি নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মা ফতুল্লা চৌধুরী বাড়ি নিবাসী মরহুম আব্দুল বাসেদ চৌধুরীর সহধর্মিণী এবং ফতুল্লা সরকারি প্রাইমারী স্কুলের প্রাক্তন শিক্ষিকা রেহানা বেগম চৌধুরী (৭০) সোমবার (২৫ জুলাই) বিকেলে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় ইন্তেকাল করেন।মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ নাতি-নাতনী এবং বহুগুণাগ্রাহী রেখে গেছেন।
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের শোক
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল। মঙ্গলবার(২৬ জুলাই) বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদা) মো. রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক বার্তায় এ শোক প্রকাশ করা হয়। উক্ত বার্তায় কেন্দ্রীয় কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মাতা রেহানা বেগম এর মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের মতো আমরাও গভীরভাবে সমব্যাথী। পরহেজগার ও পরোপকারী নারী হিসেবে তিনি নিজ এলাকার মানুষের নিকট শ্রদ্ধাভাজন ছিলেন। মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন তাকে জান্নাত নসিব এবং শোকার্ত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। নেতৃদ্বয় শোকবার্তায় রেহানা বেগম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
জেলা বিএনপির শোক
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মাতা ফতুল্লা চৌধুরী বাড়ি নিবাসী মরহুম আব্দুল বাসেদ চৌধুরীর সহধর্মিণী ফতুল্লা প্রাইমারী স্কুলের প্রাক্তন শিক্ষিকা রেহানা বেগম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি এবং সদস্য সচিব মামুন মাহমুদ এই শোক প্রকাশ করেন। শোকবার্তায় তারা বলেন, আমাদের সহকর্মী সাবেক ছাত্রনেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মায়ের মৃত্যুতে আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি গভীর শোক প্রকাশ করছি এবং তার পরিবারের সবার প্রতি সহমর্মিতা জানাচ্ছি। মরহুমার রুহের মাগফেরাত কামনা করছি, মহান আল্লাহতায়ালা তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।
জেলা যুবদলের শোক
বিএনপি নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মা রেহানা বেগম চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল। নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি সোমবার রাতে দলের পক্ষ থেকে শোক প্রকাশ করেন। একই সাথে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। প্রয়াত রেহানা বেগম চৌধুরী ফতুল্লা সরকারী প্রাইমারী স্কুলের প্রাক্তন শিক্ষিকা ছিলেন।এর আগে বিকেল ৫টায় ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মশিউর রহমান রনি জানান, মরহুমা জাতীয়তাবাদী দল বিএনপির নেতা ও আমাদের বড় ভাই রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মা। তিনি প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের দল বিএনপিকে পছন্দ করতেন। তিনি একজন নিষ্ঠাবান ও দায়িত্বশীল ছিলেন। তার মৃত্যুতে জেলা যুবদলের পক্ষ থেকে শোক প্রকাশ করছি। একই সাথে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com