Logo
HEL [tta_listen_btn]

প্রস্তুতিসভায় বক্তৃতাকালে চন্দন শীল  দুর্গাপূজায় সম্প্রীতি বজায় রাখুন

প্রস্তুতিসভায় বক্তৃতাকালে চন্দন শীল  দুর্গাপূজায় সম্প্রীতি বজায় রাখুন

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগঞ্জ জেলা পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাবু চন্দন শীল বলেছেন, পূজার সময় কোন অবস্থাতেই ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এমন কোন কাজ হিন্দু-মুসলিম ভাইয়েরা করবেন না। সকল ধর্মের মানুষের মাঝে দুর্গাপূজা উৎসবের স¤প্রীতি বজায় রাখতে হবে।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সদর উপজেলায় সম্মেলন কক্ষেপ্রস্তুতিমূলকসভায়বক্তৃতাকালে তিনি একথা বলেন। নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) রিফাত ফেরদৌসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। চন্দন শীল বলেন, পূজার নামে এমন কিছুই করা যাবে না যাতে সা¤প্রদায়িক স¤প্রীতি নষ্ট হয়। আমাদের সকলকেই একটি কথা মনে রাখতে হবে কোন অবস্থাতেই পূজাকে কেন্দ্র করে কেউ বিশৃংখলা করতে চাইলে তাকে ছাড় দেয়া হবে না। সদর উপজেলার সকল পূজা উদযাপন পরিষদকে জানাতে চাই আপনারা বিশেষ করে বিজয়া দশমীর দিন নারায়ণগঞ্জ শহরে যানজটের সৃষ্টি হয়। আপনাদের কাছে আমার অনুরোধ ফতুল্লার পূজার প্রতিমাগুলো ফতুল্লা ডিআইটি মাঠের ঘাটে বিসর্জনের ব্যবস্থা করলে মনে হয় ভালো হবে। এতে নারায়ণগঞ্জ শহরের বিজয়া দশমীর দিন যানজট ও বিশৃংখলা কম হবে।
তিনি আরও বলেন, তাছাড়া পূজার সময় কোন অবস্থাতেই ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এমন কোন কাজ হিন্দু-মুসলিম ভাইয়েরা করবেন না। আমাদের এই সদর উপজেলা জননেতা একেএম শামীম ওসমানের আসন। তিনি আমাদের আসন্ন পূজা উপলক্ষে সকলের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। আর পূজার উৎসবে কেহ যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে সেই দিকে কঠোর লক্ষ্য রাখার আহবান জানিয়েছেন। এছাড়াও এবার আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সনাতন ধর্মালম্বীদেরসহ সকল দেশবাসীকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। আর দেশের সকল ধর্মের মানুষের মাঝে দুর্গাপূজা উৎসবের স¤প্রীতি বজায় রাখতে আহবান করেছেন। এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লূৎফর রহমান স্বপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ সদর উপজেলার সভাপতি শ্রী রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক শিবু রায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com