Logo
HEL [tta_listen_btn]

এইচএসসি ও সমমানের পরীক্ষা ১ম দিনে ৩৬২ পরীক্ষার্থী অনুপস্থিত

এইচএসসি ও সমমানের পরীক্ষা ১ম দিনে ৩৬২ পরীক্ষার্থী অনুপস্থিত

নিজস্ব সংবাদদাতা
২০২২ সালের উচ্চমাধ্যমিক (এইচএসসি) ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৬ নভেম্বর) এক যোগে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত মোট ১৯টি কেন্দ্রে এইচএসসি, ভোকেশনাল ও এইচএসসি বিজনেস ম্যানেজমেন্ট (বিএম) ও আলিম পরীক্ষায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছেন।
জেলায় ১৯ হাজার ৬৪ জন শিক্ষার্থীর মধ্যে ভোকেশনাল ও বিএম পরীক্ষায় অংশগ্রহণ করেছে ১৯ হাজার ৩শ’ ৮৪ এবং আলিম পরীক্ষায় অংশ নিবে ৯শ’৯৮ জন পরীক্ষার্থী, কারগরি শিক্ষায় ৬শ’ ৬২ জন। পরীক্ষার প্রথম দিনে উপস্থিত ছিলেন ১৯ হাজার ৯৯ পরিক্ষার্থী আর অনুপস্থিত ২৮৫ জন।
আলিম পরীক্ষার্থী ৯শ’ ৯৮ জনের মধ্যে উপস্থিত ছিলেন ৯শ’ ২৯, অনুপস্থিত ছিলেন ৬৫ পরীক্ষার্থী। কারিগরিতে ৬শ’ ৬২ জনের মধ্যে উপস্থিত ছিলেন ৬৫০ পরীক্ষার্থী, অনুপস্থিত ছিলেন ১২ পরীক্ষার্থী। উল্লেখ্য, রোববার (৬ নভেম্বর) থেকে শুরু হয়েছে উচ্চমাধ্যমিক (এইচএসসি) ও সমমানের পরীক্ষা এবং শেষ হবে ১৩ ডিসেম্বর। এ উপলক্ষে আগামী ৩ নভেম্বর থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার ঘোষণা দিয়েছে শিক্ষামন্ত্রী। এ বছর এইচএসসি পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হওয়ার কথা থাকলেও সার্বিক দিক বিবেচনা করে যানজট এড়াতে তা পিছিয়ে বেলা ১১টা থেকে শুরু হয়ে চলবে দুপুর ১টা পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com