Logo
HEL [tta_listen_btn]

আলোচিত ৭ খুন……….নূর হোসেন অসুস্থ থাকায় সাক্ষ্যগ্রহণ হয়নি

আলোচিত ৭ খুন……….নূর হোসেন অসুস্থ থাকায় সাক্ষ্যগ্রহণ হয়নি

নিজস্ব সংবাদদাতা
আলোচিত ৭ খুনের ঘটনায় দায়ের করা ২ মামলায় সাক্ষ্যগ্রহণের দিন পিছিয়ে ৫ জানুয়ারি ধার্য করেছে বিজ্ঞ আদালত। মঙ্গলবার (৮ নভেম্বর) মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নূর হোসেন শারীরিকভাবে অসুস্থ থাকায় সাক্ষ্যগ্রহণের এ নতুন তারিখ ঘোষণা করে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শাম্মী আখতার। এদিন এ আদালতে নূর হোসেন বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ হওয়ার কথা ছিলো।
এ বিষয়ে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমিন আহম্মেদ জানান, মঙ্গলবার অস্ত্র ও মাদক মামলায় সাক্ষ্যগ্রহণের নির্ধারিত দিনে ফাঁসির আসামী নূর হোসেন হাসপাতালে চিকিৎসাজনিত কারণে আসতে না পারায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ ২০২৩ সালের ৫ জানুয়ারি ধার্য করেন।
নূর হোসেনের আইনজীবী এড. খোকন সাহা জানান, আমি যতটুকু শুনেছি সে হাসপাতালে। এ মামলায় সাক্ষীরা আসেননি। মামলার অন্যান্য আসামীরা আদালতে উপস্থিত ছিলো। নূর হোসেনকে আনা হয়নি যার কারণে সাক্ষ্যগ্রহণ করা হয়নি। এরআগে ৪ আগস্ট অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) সাবিনা ইয়াসমিনের আদালতে আরও দু’টি মামলায় ৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছিল। সাক্ষ্যগ্রহণ শেষে নূর হোসেনের পক্ষের আইনজীবী এড. কামাল হোসেন বলেছিলেন, নূর হোসেনের পায়ে ফোঁড়া হয়েছে। তার ডায়াবেটিসের পরিমাণও অনেক বেশি। যার কারণে পায়ের ফোঁড়া ভালো হচ্ছে না। উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৭ জন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হওয়া মামলায় জেলা ও দায়রা জজ আদালত নূর হোসেন, র‌্যাবের সাবেক ৩ কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদন্ড প্রদান করে বিজ্ঞ আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com