Logo
HEL [tta_listen_btn]

কাশীপুরে গৃহবধূ খুন………স্বামীকে আসামী করে মামলা

কাশীপুরে গৃহবধূ খুন………স্বামীকে আসামী করে মামলা

ফতুল্লা সংবাদদাতা
ফতুল্লার কাশিপুরে গৃহবধূ ফাতেমা আক্তার রেখা (৪৫) কে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় নিহতের স্বামী মোক্তার আলী (৪৭) কে আসামী করে মামলা দায়ের করেছে নিহতের মা সাজেদা বেগম। নিহত গৃহবধূ ফতুল্লা মডেল থানার কাশিপুর হাজীপাড়া কদম আলী স্কুল সংলগ্ন মৃত আব্দুল আজিজের মেয়ে। মামলায় উল্লেখ করা হয়,নিহতের প্রথম স্বামীর সাথে বিচ্ছেদ হলে ১৫ বছর পূর্বে পারিবারিকভাবে জেলার সদর থানার বারিরটেকের মৃত মোকসেদ আলীর ছেলে মোক্তার আলীর সাথে ফাতেমা আক্তার রেখার বিয়ে হয়। বিয়ের পর থেকে রেখার বাড়িতেই মোক্তার আলী থাকতো। মোক্তার আলী পেশায় একজন প্রাইভেটকার চালক। তাদের সংসারে মাসরুল নামক ৯ বছরের এক ছেলে সন্তান রয়েছে। বেশ কয়েক বছর ধরে তাদের সংসারে বনিবনা হচ্ছিলো না। নানা ইস্যুতে নিহতকে মানসিক নির্যাতনের পাশাপাশি শারীরিক নির্যাতন করতো মোক্তার। এরই ধারাবাহিকতায় চলতি বছরের ১৩ অক্টোবর নিহত রেখা তার স্বামীকে ডিভোর্স দেয়। এরপর থেকে ৯ বছর বয়সী মাসরুলকে নিয়ে মোক্তার আলী অনত্র ভাড়ায় বসবাস শুরু করে। কয়েকদিন যেতে না যেতেই বিভিন্ন সময় পুনরায় সংসার করার জন্য নিহতকে নানাভাবে চাপ প্রয়োগ করে আসছিলো।
কিন্ত মোক্তার আলীর প্রস্তাবে রাজী না হয়ে পরিবারের সদস্যদেরকে বিষয়টি জানায়। শনিবার (১৯ নভেম্বর) রাত ১০টার দিকে নিহত রেখা রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পরে। সকাল ৮টার দিকে বাদি নিহত রেখাকে ডাকতে গিয়ে দেখতে পায় রুমের ভিতর নিহতের রক্তাক্ত দেহ। সেখান থেকে তারা মোক্তার আলীর ভাড়া বাসায় গিয়ে দেখতে পায় মাশরুমকে নিয়ে ঐ বাড়ি থেকে সে পালিয়ে গেছে। তার ধারণা, রাতের কোন এক সময় বাইরে থেকে ঘরের দরজা খুলে তার ঘরের ভিতরে প্রবেশ করে রেখাকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আবু হানিফ জানায়, হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা বাদি হয়ে মামলা দায়ের করেছে। আসামী মোক্তার আলীকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com