Logo
HEL [tta_listen_btn]

ফতুল্লায় তালাকপ্রাপ্তা গৃহবধূ ধর্ষিতা

স্বামীর সাথে পারিবারিক কলহের জেরে বিবাহ বিচ্ছেদ তালাক হয় এক গৃহবধূর। রয়েছে একটি সন্তানও। স্বামীর সাথে বিচ্ছেদের পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় বয়সে ছোট এক তরুণের সাথে। তৈরী হয় প্রেমের সম্পর্ক। কিন্তু এখন সেই প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে ধর্ষণের। রোববার (২৮ মে) ফতুল্লা মডেল থানায় ধর্ষণের অভিযোগে তরুণের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে উক্ত গৃহবধূ। তথ্যটি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) শেখ রিজাউল করিম দিপু। অভিযুক্ত তরুণের নাম মো. সজীব। সে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার মালতীপুর গ্রামের ওমর ফারুকের ছেলে। তিনি ফতুল্লার কায়েমুর এলাকার তার বড় ভাইয়ের সাথে থাকে।
মামলার উল্লেখ করা হয়, ভুক্তভোগী গৃহবধূ এক সন্তানের জননী। ৩ বছর আগে পারিবারিক কলহের জেরে স্বামীর সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। গত ৮ মাস আগে সজীবের সাথে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় এবং পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সজীব তাকে বিয়ের কথা বলে তার কাছ থেকে বিভিন্ন সময় ২৫ হাজার টাকা নিয়েছে। মে মাসের ৮ তারিখ ভুক্তভোগী তরুণী তার গ্রামের বাড়ি থেকে সদর ঘাটে আসলে সজীব সেখানে গিয়ে তাকে ফতুল্লার কায়েমপুরের বাসায় নিয়ে আসে। ওই সময় বাসায় কেউ না থাকার সুযোগে সজীব তরুণীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।
ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) শেখ রিজাউল করিম দিপু জানায়, ঘটনার পর থেকেই অভিযুক্ত সজীব আত্মগোপন করেছে। বিভিন্ন তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্তের চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যে সজীবকে গ্রেফতার করে আদালতে তোলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com