Logo
HEL [tta_listen_btn]

যাত্রাবাড়ীতে ৯০ কেজি গাঁজা উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ। রোববার (২৮ মে) বিকেলে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মো. আব্দুল আলিম ও মো. নাছির উদ্দিন। এসময় তাদের কাছ থেকে ৯০ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। সোমবার (২৯ মে) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. আনিচ উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের সঙ্গে থাকা পিকআপটি তল্লাশি করে গাড়ির পিছনের পাটাতনের নিচে বিশেষ কৌশলে তৈরি করা চেম্বারে লুকানো অবস্থায় ৯০ কেজি গাঁজা পাওয়া যায়। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা।
গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামীরা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপে করে ঢাকায় এনে বিক্রি করতো। ঘটনার দিন তারা পিকআপে করে গাঁজা নিয়ে বিক্রির জন্য উল্লেখিত স্থানে অবস্থান করছিলো। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com