Logo
HEL [tta_listen_btn]

২৭ সেপ্টেম্বর বিএনপির জনসমাবেশ

আগামী ২৭ সেপ্টেম্বর সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে ফতুল্লা সাইনবোর্ড পাসপোর্ট অফিসের সামনে জনসমাবেশ করবে নারায়ণগঞ্জ বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ বিএনপির জনসমাবেশকে সফল করতে জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দের সঙ্গে প্রস্তুতিমূলক সভা করেছে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির (ঢাকা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ।
সভায় বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ বলেন, সরকারের পদত্যাগ ও এক দফা দাবিতে আমাদের ধারাবাহিক কর্মসূচি চলছে। এই স্বৈরাচারী সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি চালিয়ে যাবো।
তিনি আরও বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে যদি এই সরকার পদত্যাগ না করে তাহলে সামনে এই সরকারের পতনকে তরান্বিত করতে কঠোর থেকে কঠোরতর কর্মসূচি পালন করবো। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে আগামী ২৭ সেপ্টেম্বরের জনসমাবেশকে সফল করতে আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আলহাজ¦ মুহাম্মদ গিয়াসউদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আব্দুল বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোতালেব মিয়া, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, গোপালদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিলন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com