Logo
HEL [tta_listen_btn]

ফতুল্লায় নৈশপ্রহরীদের বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতি

ফতুল্লায় নৈশপ্রহরীদের বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৮ নভেম্বর) ভোরে ফতুল্লার দাপা পিলকুনি পাঁচতলা এলাকায় নিউ আলিফ জুয়েলার্সে এ ঘটনা ঘটে। এসময় দোকানের তালা কেটে দেড়শ’ ভরি রূপা, ৪ ভরি স্বর্ণালংকার ও ক্যাশ থেকে নগদ ২০ থেকে ২৫ হাজার টাকা লুট করে ডাকাত দল। এছাড়া দোকানে বন্ধক রাখা বেশ কিছু স্বর্ণালংকার নিয়ে যায় বলে জানা গেছে।
দোকানের কর্মচারী আসিফ হাসান বলেন, দোকানের মালিক আল হাসান স্ত্রীর মামলায় বর্তমানে জেলে রয়েছেন। তার বাবা জাহিদ মিয়া এখন দোকান দেখাশোনা করছিলেন। শুক্রবার (১৭ নভেম্বর) রাতে দোকান বন্ধ করে যাওয়ার সময় বাইরে দু’টি শার্টারে ৭টি তালা মেরেছিলাম। এরমধ্যে ৪টি তালা কেটে দোকান থেকে বিপুল পরিমাণ অলংকার ও নগদ টাকা ডাকাতরা নিয়ে গেছে।
নৈশপ্রহরী রানা বলেন, আমরা দু’জন গার্ড ডিউটিতে ছিলাম। ভোরে একটি পিকআপ ভ্যানে ৭ থেকে ৮ জন মুখোশধারী যুবক আসেন। কিছু বুঝে ওঠার আগেই তারা আমাদের হাত-পা, মুখ ও চোখ বেঁধে গাড়িতে আটকিয়ে রাখে। এরপর তারা দোকানের তালা কেটে ডাকাতি শেষে চলে যাওয়ার সময় আমাদের সড়কে ফেলে যায়।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ডাকাত শনাক্তে চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com