Logo

ভুয়া এনএসআই সদস্য গ্রেফতার

রূপগঞ্জে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্য পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে হাফিজুর রহমান (৩৪) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৮ নভেম্বর) রাতে পূর্বাচল উপশহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হাফিজুর রহমান ঝিনাইদহের মহেশপুর পশ্চিম পুরন্দপুরের (মোল্যা ডাঙ্গা) মো. আব্দুল হকের ছেলে। রোববার (১৯ নভেম্বর) রাতে র‌্যাব-১ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া অফিসার) সিনিয়র এএসপি মো. পারভেজ রানা এ তথ্য জানান।
এলাকাবাসীর বরাতে তিনি বলেন, শনিবার রাতে হাফিজুর রহমান পূর্বাচল উপশহরের বাচ্চু মিয়া নামের এক ব্যক্তিকে জানান, ডিবি কার্যালয়ে তার ছেলের নামে মামলা আছে। মামলার ভয় দেখিয়ে তার কাছে অর্থ দাবি করেন।
নুর হোসেন নামের আরেক ব্যক্তি জানান, হাফিজুর এর আগে এনএসআই কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে এলাকার লোকজনের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। একপর্যায়ে র‌্যাব তার পরিচয় জানতে চাইলে তিনি নিজেকে এনএসআইয়ের সদস্য দাবি করেন। তার কথায় সন্দেহ হলে র‌্যাবের গোয়েন্দা সদস্যরা তাকে চ্যালেঞ্জ করেন। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাফিজুর এনএসআই সদস্য নয় বলে স্বীকার করেন।
এ বিষয়ে র‌্যাব-১ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার (সিপিসি-৩) অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী বলেন, ভুয়া এনএসআই সদস্য পরিচয়দানকারী হাফিজুর রহমানকে র‌্যাব ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করলে তিনি একই পরিচয় দেন এবং তাকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) কার্যালয় হতে পূর্বাচল এলাকায় গোয়েন্দা তথ্য সংগ্রহের জন্য নিয়োজিত করা হয়েছে বলেও দাবি করেন। পরে এনএসআইয়ের নারায়ণগঞ্জ জেলা শাখায় খবর নিয়ে জানা যায় হাফিজুর রহমান নামে নারায়ণগঞ্জ এনএসআইয়ের কোনো সদস্য নেই। এনএসআই থেকে বিষয়টি নিশ্চিত করলে তাকে গ্রেফতার দেখানো হয়। এরপর তাকে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com