Logo
HEL [tta_listen_btn]

স্কুলছাত্রী স্বপ্না হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্রী স্বপ্না আক্তার (১৪) এর খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। প্রতিশ্রুতি জনকল্যাণ সংস্থার উদ্যোগে বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১১টায় থানা কার্যালয়ের সামনে নারায়ণগঞ্জ-আদমজী সড়কে এ কর্মসূচি পালন করা হয়। এতে অংশগ্রহণ করেন আদমজীনগর এমডব্লিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, নিহতের স্বজন ও এলাকাবাসী। নিহত স্বপ্না আক্তার সিদ্ধিরগঞ্জের কদমতলী পশ্চিমপাড়া এলাকার মো. দেলোয়ার হোসেন খোকার দ্বিতীয় স্ত্রী শাহিনুর আক্তারের আগের সংসারের মেয়ে। স্বপ্না আদমজী নগর এমডব্লিউ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।
মানববন্ধনে বক্তারা বলেন, স্বপ্না আক্তার হত্যা মামলা দায়ের করার পর ১২ দিন অতিবাহিত হলেও পুলিশ খুনের রহস্য উদঘাটন করতে পারেনি। কে বা কারা তাকে হত্যা করেছে তা দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।
নিহতের মা শাহিনুর আক্তার বলেন, আমি আমার সন্তান হত্যার বিচার চাই। খুনি যদি আমার স্বামীও হয় তবু যেন তিনি পার পেয়ে না যান প্রশাসনের প্রতি এটাই আমার অনুরোধ। কে আমার মেয়ের খুনি তা জেনেও বিচার না দেখা পর্যন্ত যেন আমার মৃত্যু না হয় তাই প্রার্থনা করি।
উল্লেখ্য, নিখোঁজের ৩ দিন পর ২ মে বিকেল ৫টায় নিজ বাড়ির পাশেই পরিত্যক্ত একটি খালি মাঠের ময়লার স্তুপ থেকে বস্তার ভেতর কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় স্বপ্নার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। পরে অজ্ঞাত আসামী করে ৪ মে নিহতের মা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com