Logo

আড়াইহাজারে হতদরিদ্র প্রকল্পের চাল ৩০ কেজির স্থলে ২২ কেজি বিতরন

আড়াইহাজারে হতদরিদ্র প্রকল্পের চাল ৩০ কেজির স্থলে ২২ কেজি বিতরন

 

আড়াইহাজার সংবাদ দাতা : আড়াইহাজারে একটি হতদরিদ্র প্রল্পের চাল বিতরণে ৩০ কেজির স্থলে ২২ কেজি করে দেয়ার অভিযোগ উঠেছে নাদিম (ডিলার) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি স্থানীয় কালাপাহাড়িয়া এলাকার রহমানের ছেলে। চাল কম দেয়ার প্রতিবাদ করায় এক ভুক্তভোগীকে মারধরও করা হয়েছে।

এ ঘটনায় বুধবার ঘটনাটি তদন্ত করে রিপোর্ট দিতে উপজেলা খাদ্য কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে। এর আগে গত মঙ্গলবার রাতে ভুক্তভোগীরা উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগীদের মধ্যে স্থানীয় কালাপাহাড়িয়া নয়াগাও এলাকার শাজাহান বলেন, হতদরিদ্র প্রল্পের চালের ডিলার নাদিম প্রতিমাসে ৩০০টাকার বিনিময়ে পরিবার প্রতি ৩০ কেজি করে চাল দেয়ার কথা ছিল। কিন্তু তিনি প্রতিমাসেই সুবিধাভোগীদের ১৮ কেজি থেকে ২০ কেজি করে চাল দিচ্ছিলেন।

এনিয়ে প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে আব্দুল মজিদ নামে এক কার্ডধারীকে মারধর করে। মুঠোফোনে তিনি আরো বলেন, ডিলার প্রতি মাসেই কার্ডধারীদের কাছে ৩০ কেজির স্থলে ১৮ থেকে ২০ কেজি করে চাল বিক্রি করে আসছিলেন। এ ঘটনায় আমরা ভুক্তভোগীরা ইউএনও বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছি।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন বলেন, ঘটনাটি তদন্ত করে রিপোর্ট দেয়ার জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তাকে নির্দেশনা দেয়া হয়েছে। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জাফর সাদেক বলেন, তদন্ত করে তিন দিনের মধ্যে আমি রিপোর্ট দাখিল করব


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *