Logo

নারায়ণগঞ্জের মানুষকে নিরাপদে রাখতে ৮০টি হ্যান্ড স্প্রে মেশিন বিতরণ করেছে সদর উপজেলা প্রশাসন

নারায়ণগঞ্জের মানুষকে নিরাপদে রাখতে ৮০টি হ্যান্ড স্প্রে মেশিন বিতরণ করেছে সদর উপজেলা প্রশাসন

শাহীন আহামেদ (দৈনিক দেশের আলো )

করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জের মানুষকে নিরাপদে রাখতে ৮০টি হ্যান্ড স্প্রে মেশিন বিতরণ করেছে সদর উপজেলা প্রশাসন

শনিবার (২৮ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক এসব হ্যান্ড স্প্রে মেশিন বিতরণ করেন।

ইউএনও নাহিদা বারিক বলেন, বিভিন্ন এলাকায় যেসব বড় বড় মসজিদ রয়েছে; মুসল্লির উপস্থিতি বেশি সেসব এলাকার মসজিদগুলোতে একটি করে স্প্রে মেশিন দিয়েছি। নারায়ণগঞ্জ ও ফতুল্লা প্রেস ক্লাবে একটি করে, আনসার ভিডিপি, হাসপাতালসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের একটি করে স্প্রে মেশিন দেয়া হয়েছে। মহামারি করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিকভাবে সচেতনতা বৃদ্ধির জন্য চেষ্টা করা হচ্ছে।

তিনি আরও বলেন, এর আগে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক, সাবান, হ্যান্ড গ্লাভস বিতরণ করেছি। একই সঙ্গে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেছি। প্রতিদিনই পুলিশ, জনপ্রতিনিধি ও উপজেলা আনসার ভিডিপির সদস্যদের সঙ্গে নিয়ে বিভিন্ন এলাকায় যেখানে লোকসমাগম হয় সেসব এলাকায় মাইকিং করে এলাকাবাসীকে ঘরে থাকার অনুরোধ জানিয়েছি।

স্প্রে মেশিন বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, উপজেলা জেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম ও উপজেলা আনসার ভিডিপি অফিসার অজিৎ প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *