Logo

নগরকান্দায় ২৫শত হতদরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এ্যাড.জামাল হোসেন মিয়া

নগরকান্দায় ২৫শত হতদরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এ্যাড.জামাল হোসেন মিয়া

শরিফুল হাসান, ফরিদপুর প্রতিনিধিঃ

বাংলা‌দেশ আওয়ামীলীগ এর তথ্য ও গ‌বেষণা বিষয়ক উপ~ক‌মি‌টির সদস্য, যমুনা গ্রু‌পের প‌রিচালক এবং নগরকান্দা উপ‌জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভো‌কেট জামাল হো‌সেন মিয়ার
ব্যক্তিগত অর্থায়নে বুধবার ২৫শত  পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া ও তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগম প্রমুখ।
বুধবার সকালে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী গ্রামে নিজ বাড়ীতে খাদ্যসামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করেন যমুনা গ্রুপের পরিচালক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

নগরকান্দা উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌর সভার মোট ২৫শত কর্মহারা হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু,আটা ও লবন বিতরণ করা হয়।

এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, আমি আরো দুইমাস আগে থেকেই এলাকার কর্মহারা হতদরিদ্র অসহায় মানুষদের  মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করে আসছি। করোনা পরিস্থিতির কারনে নগরকান্দা উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় আরো ২৫শত  পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছি। প্রয়োজনে এর পর আরো বিতরণ করা হবে। আমি চাই, আমার এলাকার প্রতিটি অসহায় পরিবার যেনো খাদ্য সহায়তা পায়। সবার মঙ্গল কামনা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো আজীবন আপনাদের সেবা করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *