Logo

নারায়নগঞ্জের আড়াইহাজারে বাংলাদেশ ছাত্রলীগের  পাঁচ শতাধিক অসহায় পরিবারকে ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরন

নারায়নগঞ্জের আড়াইহাজারে বাংলাদেশ ছাত্রলীগের  পাঁচ শতাধিক অসহায় পরিবারকে ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরন

 

আড়াইহাজার সংবাদাতা:

নারায়নগঞ্জ আড়াইহাজারে বাংলাদেশ ছাত্রলীগ বর্তমান করোনা পরিস্হিতিতে কর্মহীন হয়ে পড়া ৫ শতাধিক অসহায় পরিবারকে ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরন করেন ।  বৃহস্পতিবার বিকেলে উপজেলার সদরে পায়রা চত্বরে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবুর সার্বিক তত্ত্বাবধানে এসব প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, দেশের যে কোন দুর্যোগ মোকাবেলায় ছাত্রলীগ কাজ করে আসছে । জাতির জনক বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া এই ছাত্রলীগ সকল পরিস্থিতিতে ও দেশের যে কোন সংকটময় সময়ে দেশের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আড়াইহাজারের ছাত্রলীগও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে সারাদেশের ন্যয় আড়াইহাজারেও অসহায় কৃষকদের ধান কেটে মাড়াই করে বাড়ীতে পৌছে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ। রাতের আধারে ঝড় বৃষ্টি উপেক্ষা করে অসহায় পরিবারের কাছে খাবার পৌছে দিয়েছে আড়াইহাজার উপজেলার ছাত্রলীগের বীর সেনারা।

বালংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এছাড়া কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণও অব্যাহত রয়েছে। এছাড়াও তিনি স্থানীয় সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলার ছাত্রলীগের কর্মকান্ডে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ছাত্রলীগের বীর সেনারা দেশের যে প্রান্তেই আছে সেখানেই উন্নয়নের জোয়ার বয়ে গেছে এবং সাধারন মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তারই প্রমান আপনাদের সবার প্রিয় সংসদ সদস্য ও আমাদের ছাত্র রাজনীতির গুরু আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাই।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, সরকার ঘোষিত ছুটিতে সবাইকে ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস এড়াতে এর বিকল্প নেই। কিন্তু এই সময়ে হতদরিদ্রদের পাশে সবাইকে দাঁড়াতে হবে। ছাত্রলীগ সব সময় যে কোন দুর্যোগের সময় সাধারন মানুষের পাশে ছিল আছে এবং থাকবে।

এ সময় আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান , সদর পৌরসভার মেয়র, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম আজিজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি খালেদ হোসেন নয়ন, উপ-সম্পাদক আব্দুল জব্বার রাজ, রিয়াদ হাসান সহ আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ , জেলা ছাত্রলীগ ও আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

17 − 8 =


Theme Created By Raytahost.Com