Logo

রাজধানীর গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে লাগা আগুনের ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার

রাজধানীর গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে লাগা আগুনের ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার:-   রাজধানীর গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে লাগা আগুনের ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

আজ বুধবার রাত ৯টা ৫৫ মিনিটে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার কামরুল আহসান জানান, ইউনাইটেড হাসপাতালের নিচতলার আইসিইউ ভবনে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সেখানে গিয়ে রাত ১০টা পাঁচ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। করোনা ইউনিটে থাকা পাঁচ জন মারা গেছেন। তিনি জানান, নিহতদের মধ্যে চার জন পুরুষ ও একজন নারী। গুলশান থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, হাসপাতালের বাইরের দিকে করোনা রোগীদের জন্য যে তাঁবু টানিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল, সেখানে আগুন লাগে।রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্রের (এসই) বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

বুধবার (২৮ মে) রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী সাংবাদিকদের এ তথ্য জানান। সুদীপ কুমার চক্রবর্তী বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এসির বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায়  তদন্ত কমিটি গঠন করা হবে। সে প্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে।  তিনি জানান,  নিহত পাঁচজনের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী। এদের মধ্যে তিনজনের কোভিড-19 পজিটিভ। আইইডিসিআরের প্রটোকল অনুযায়ী নিহত তিনজন করানো  সৎকারের জন্য প্রস্তুত করা হবে এবং বাকি দুজনকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

17 − 11 =


Theme Created By Raytahost.Com