Logo
HEL [tta_listen_btn]

আড়াইহাজারে বক্তৃতাকালে এমপি বাবু , বঙ্গবন্ধু কোন দল বা গোষ্ঠীর নয়

আড়াইহাজারে বক্তৃতাকালে এমপি বাবু , বঙ্গবন্ধু কোন দল বা গোষ্ঠীর নয়

নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবু বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেবল একজন ব্যক্তি নন তিনি স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধু শেখ মুজিব কোন বিশেষ দল বা গোষ্ঠীর সম্পদ নন। বঙ্গবন্ধু মানে স্বাধীন দেশ ও ১৬ ডিসেম্বরের চূড়ান্ত বিজয়। সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় আড়াইহাজার উপজেলা জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মরণে মিলন মেলায় উদ্বোধনী বক্তৃতায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, আপাদমস্তক অসা¤প্রদায়িক বঙ্গবন্ধু ছিলেন বাঙালির দীর্ঘকাল লালিত স্বপ্নের সবচেয়ে নির্ভরযোগ্য সারথী। বঙ্গবন্ধু তাঁর কর্ম, ত্যাগ, সততা সর্বোপরি বাংলাদেশ ও বাঙ্গালির প্রতি অতল ভালবাসায় নেতা থেকে বাঙালির পরম আত্মীয়ে পরিণত হয়েছেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল আউয়াল রতনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মেয়র সুন্দর আলী, এম এ হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী বেনজীর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশীদ আলম সরকার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ প্রমুখ।

না’গঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দকে শুভেচ্ছা

তিনি নারায়ণগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় কালে বলেন, ‘সংবাদ করার ক্ষেত্রে নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকাগুলির আরো দায়িত্বশীল হওয়া উচিত। তাদের নিজেদের স্বার্থেই সত্য প্রকাশ করা উচিত। অন্যথায় তারা হারিয়ে যাবে। যারা সত্য লিখবে তারাই টিকে থাকবে।’
সোমবার (১৫ ফেব্রæয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় সাংসদ সকলকে স্বাগত জানিয়ে বলেন, আমি আপনাদের সঙ্গে আছি এবং আগামী দিনে এক সঙ্গে কাজ করতে চাই। তিনি আরও বলেন, ‘নারায়ণগঞ্জে নিউজ করার এত আইটেম আছে যে, কোনো পত্রিকা ভালোভাবে নিউজ করলে তার সার্কুলেশন জাতীয় পত্রিকার মতো করা সম্ভব। কিন্তু ভিন্ন ভিন্ন মাত্রার নিউজ না করে আমাদের পত্রিকাগুলি ‘পলিটিক্যাল গালগল্প’ নিয়েই বেশি ব্যস্ত থাকে। যদি এগুলি সত্যিকার পলিটিক্যাল ‘নিউজ’ করতো তাহলেও আমাদের স্থানীয় পত্রিকাগুলির সার্কুলেশন লাখ হওয়াও সম্ভব। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, নারায়ণগঞ্জ জেলার অনেক পত্রিকা মিথ্যা রিপোর্ট প্রকাশ করে। আমার বিরুদ্ধেও করেছে। কিন্তু এতে তাদের কোনো লাভ হয়নি। হবেও না।’ এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, সহসভাপতি রফিকুল ইসলাম জীবন, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ ও সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য ও সাবেক সভাপতি আরিফ আলম দীপু, কার্যকরী সদস্য মাহফুজুর রহমান এবং বিল্লাল হোসেন রবিন। এ সময় প্রেস ক্লাবের পক্ষ থেকে সাংবাদিক নেতৃবৃন্দ সাংসদ নজরুল ইসলাম বাবুকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনে লিফট্ লাগিয়ে দেয়ার জন্য বিশেষ ধন্যবাদ জানান। তাকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে আমন্ত্রণ জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব জনগণের। গণমাধ্যমের সাথে জনপ্রতিনিধিদের যোগাযোগ বেশি থাকলে অবাধ তথ্য প্রবাহের সুযোগ তৈরি হয়। মানুষ সত্য জানতে পারে। তাই আপনাদের উচিৎ যত বেশি পারা যায় মিডিয়ার সঙ্গে কথা বলা। নারায়ণগঞ্জ প্রেস ক্লাব আপনাদেরকে সবসময়ের জন্য স্বাগত জানায়। এ সময় সাংবাদিকরা নজরুল ইসলাম বাবুকে আরও জানান, এর আগে তারা পর্যায়ক্রমে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসব সৌজন্য সাক্ষাতের সময় সকলেই নারায়ণগঞ্জের জনগণের প্রয়োজনে এক হয়ে কাজ করার অঙ্গীকার করেন। এর প্রেক্ষিতে এমপি নজরুল ইসলাম বাবু বলেন, নারায়ণগঞ্জের মানুষের সাথে তিনিও যে কারো সাথে আলোচনায় বসতে, প্রয়োজনে কারো কাছে যেতে প্রস্তুত।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com