Logo
HEL [tta_listen_btn]

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ  নীট কনসার্ণের সহজ জয়

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ  নীট কনসার্ণের সহজ জয়

ক্রীড়া সংবাদদাতা
৬৭ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে বর্তমান চ্যাম্পিয়ণনীট কনসার্ণ। কিন্তু ফর্মে থাকা ব্যাটসম্যান আশফাক জিতুর দৃঢ়তায় উতরে যায় নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী। মঙ্গলবার (২২ ফেব্রæয়ারি) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে তারা হারিয়েছে আলীগঞ্জ ক্লাবকে। সকালে টস জিতে আলীগঞ্জ অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৪৮.২ ওভারে তারা ১৮৬ রান তোলে ৯ উইকেট হারিয়ে। তাদের স্কোর আরও বাড়তো যদি তাদের সেরা ব্যাটসম্যান সাঈদ সরকার হ্যামিষ্ট্রিংএ চোট পেয়ে মাঠের বাইরে না যেতেন। ২ চার ২ ছয়ে ৩৫ রানে তিনি রিটায়ার্ডহার্ট হন। মাত্র ১৩ রানেই তাদের ৩ উইকেট নেই। রবিউল আউয়াল খেলেছেন অসাধারণ। ৬ চার ও ১ ছয়ে ফিরেন ৬৭ রানে। ফয়সাল ইমরান করেন ২৫ রান ৩ চারে। ইমরান প্রধান আউট হন ২২ রানে ২ ছক্কায়। নীট কনসার্ণের মোহাম্মদ শরীফ,এনামুল ও পারভেজ ২টি করে উইকেট পান।  সহজ টার্গেট মনে করে খেলতে গিয়ে ছন্দ হারিয়ে ফেলে বর্তমান চ্যাম্পিয়নরা। তাদের ৫ উইকেট পড়ে গেলে হারের শঙ্কা জাগে। ৮১ বলে জিতু ১১টি বাউন্ডারি ও ১ ছক্কায় ৮৮ রানে ফিরেন। ফয়সাল রায়হান অপরাজিত থাকেন ৪৩ রানে ৩ চার ও ১ ছয়ে। পারভেজ আউট হন ২ চারে ১৫ রানে। আরিফ করেন ১৫ রান। অলীগঞ্জের রিফান ইপু ও অধিনায়ক ওমর ফারুক পান ২টি করে উইকেট।
সংক্ষিপ্ত স্কোর ঃ আলীগঞ্জ ক্লাব ঃ ১৮৬/১০(৪৮.২ ওভার) রবিউল আউয়াল-৬৭,সাইদ সরকার-৩৫,ফয়সাল ইমরান-২৫,ইমরান-২২। অতিরিক্ত-১৭। শরীফ-২/১০, এনামুল-২/৪০,পারভেজ-২/৪৩।
নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী ঃ ১৮৭/৬(৩৯.১ ওভার) আশফাক জিতু-৮৮,ফয়সাল রায়হান-৪৩,পারভেজ-১৫,আরিফ-১৫। অতিরিক্ত-৭। ইপু-২/৩৫,ওমর ফারুক-২/৩৯।
আম্পায়ার ঃ সোহরাব হোসেন ও মি. লিমন, স্কোরার-নাসির,অনলাইন-রায়হান।
পরবর্তী খেলা ঃ বৃহস্পতিবার (২৪ ফেব্রæয়ারি) নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ও টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী
সকাল-৯টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স (ক্রিকেট গ্রাউন্ড)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com