Logo
HEL [tta_listen_btn]

ক্রিকেট কার্নিভাল সিজন-২ – ২য় দিনে বিজয়ী নারায়ণগঞ্জ ব্লাষ্টার ও ইউ আর জিরো

ক্রিকেট কার্নিভাল সিজন-২ – ২য় দিনে বিজয়ী নারায়ণগঞ্জ ব্লাষ্টার ও ইউ আর জিরো

নিজস্ব সংবাদদাতা
ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ আয়োজনে ক্রিকেট কার্নিভাল সিজন-২ আসর দ্বিতীয় দিনে জয়ী হয়েছে নারায়ণগঞ্জ বøাস্টার ও ইউ আর জিরো।
৫ মার্চ সকাল ১০টায় সোনাকান্দা হাট মাঠে প্রথম ব্যাটিংয়ে ১২ ওভারে ১১৬ রান তুলে নেন নারায়ণগঞ্জ বøাস্টার। এরপর চ্যালেঞ্জ করেও হেরে যায় রয়েল কিং অফ নারায়ণগঞ্জ। তারা ১২ ওভারে৯ উইকেট হারিয়ে মাত্র ৬৮ রান নেন। অপর দিকে দুপুর ১২টায় প্রথম ব্যাটিংয়ে বেড বয়েস নারায়ণগঞ্জ ১২ ওভারে ১০১ রান তুলে নেন। এর পর রান চ্যালেঞ্জ করে ১০ ওভার ৩ বলে জয়ের ১০২ রান তুলে জয়ী জন উই আর জিরো।
১১ মার্চ শুক্রবার সকাল ৮টায় প্রিডেটরস একাদশ বনাম কিংস একাদশ নারায়ণগঞ্জ, সকাল সাড়ে ৯টায় বøু আইলেটস বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স, দুপুর ১২টায় প্রিডেটরস একাদশ বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স। ১২ মার্চ শনিবার সকাল ৮টায় নারায়ণগঞ্জ বøাস্টার বনাম ইউ আর জিরো, সকাল ১০টায় নারায়ণগঞ্জ নাইট রাইডার্স বনাম কিং একাদশ নারায়ণগঞ্জ, দুপুর ১২টায় রয়েল কিং নারায়ণগঞ্জ বনাম ইউ আর জিরো।১৮ মার্চ শুক্রবার ওসমানী ষ্টেডিয়ামে সকাল ৯টায় প্রথম সেমিফাইনালে মাঠে নামবেন গ্রæপ-এ চ্যাম্পিয়ন বনাম গ্রæপ-বি রানার্সআপ। সকাল ১১টায় দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামবেন গ্রপ-বি চ্যাম্পিয়ন বনাম গ্রæপ-এ রানার্সআপ। একই দিনে দুপুর আড়াইটায় ফাইনাল খেলা অংশ নিবে সকালে বিজয়ীরা। ৪ মার্চ শুক্রবার সকাল ১০টায় সোনাকান্দা হাট মাঠে ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ আয়োজনে ক্রিকেট কার্নিভাল সিজন-২ আসর উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com