Logo
HEL [tta_listen_btn]

সরকার হটাতে আন্দোলনরে বিকল্প নেই – সাবেক এমপি গিয়াসউদ্দিন

সরকার হটাতে আন্দোলনরে বিকল্প নেই – সাবেক এমপি গিয়াসউদ্দিন

ফতুল্লা সংবাদদাতা
পবিত্র রমজানের সম্মানে ও নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে কুতুবপুর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুতুবপুরের সিসিলি কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা সভাপতিত্ব অনুষ্ঠিত এ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মুহম্মদ গিয়াসউদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপি’র সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম টিটু, থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলাম, বিএনপি নেতা হাজী মোহাম্মদ শহীদ উল্লাহ প্রমুখ। এছাড়াও এ মাহফিলে কুতুবপুর ইউনিয়ন বিএনপি’র বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিত ছিলো। এদিকে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ মুহম্মদ গিয়াসউদ্দিন দলীয় ঐক্যের উপর বিশেষ গুরুত্বারোপ করেন। তিনি বলেন, দেশে এখন বছরের পর বছর ধরে যে দু:শ^াসন চলছে এ থেকে মুক্তি পেতে সব মানুষ একতাবদ্ধ হয়ে মাঠে নামার কোনো বিকল্প নেই। বিএনপির তৃণমূল থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত সর্বত্র একতাবদ্ধ হওয়ার তাগিদ দেন তিনি। তিনি আরও বলেন, পদ পদবী নিয়ে বিভেদ করার সময় এটা নয়। আগে দেশ ও দলকে বাঁচতে হবে। তারপর অন্য কিছু। তাই আসুন আমরা সকল প্রকারের বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামি।
এ সময় অন্যান্য নেতৃবৃন্দের মাঝে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি বাবুল আহম্মেদ, কাশীপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি আলাউদ্দিন খন্দকার শিপন, বক্তাবলী ইউনিয়ন বিএনপির সভাপতি আকবর আলী সুমন, বিএনপি নেতা মঈনুল হোসেন রতন, যুবদলের শীর্ষ নেতা হাসান আলী, বিএনপি নেতা লোকমান হোসেন, নজরুল ইসলাম, সাজাসের সিরাজুল ইসলাম সিরাজ, বিএনপি নেতা নজরুল ইসলাম মেম্বার এবং নজরুল মাদবর প্রমুখ।
মামুনের উপর হামলার নিন্দা
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি আলহাজ¦ মুহম্মদ গিয়াস উদ্দিন। একইসাথে এ হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত ও কঠোর বিচারের দাবি জানান বিএনপির নির্বাহী কমিটির এ সদস্য।তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর যে হামলা হয়েছে তা অত্যন্ত নিন্দনীয় এবং ঘৃন্য। আমি এই হামলার তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। তিনি আরো বলেন, রাজনীতিতে নেতায় নেতায় প্রতিদ্ব›দ্বীতা থাকবে এটাই স্বাভাবিক। তাই বলে একজন আরেকজনকে হত্যা করতে চাইবে এটা কোনো মতেই কাম্য হতে পারে না। তাই এ হামলার পেছনে যে বা যারাই জড়িত থাকুক সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানাচ্ছি। একইসাথে মামুন মাহমুদের দ্রæত সুস্থতা কামনা করেন বিএনপির হাইপ্রোফাইল এ নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com