Logo
HEL [tta_listen_btn]

জেলা শ্রমিকলীগের ইফতার মাহফিলে শামীম ওসমান খেলতে নামলে ৫ মিনিটও টিকবেন না

জেলা শ্রমিকলীগের ইফতার মাহফিলে শামীম ওসমান খেলতে নামলে ৫ মিনিটও টিকবেন না

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি খারাপ হতে পারি আমাকে সরিয়ে দেন, কিন্তু শেখ হাসিনাকে এই দেশে দরকার। তাই নারায়ণগঞ্জে নেত্রীর বিরুদ্ধে যতো গোপন মিটিং করছেন তাদের বলতে চাই, সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে আমরা খেলতে নামবো মাঠে। আপনারা ওই খেলার সামনে ৫ মিনিটও টিকবেন না। আর যদি মাথা গরম হয় তাহলে সময়ও বেশি পাবেন না। লন্ডনের এক খুনি পার্লামেন্টে তাদের এক এমপির মাধ্যমে আমার বিরুদ্ধে বক্তব্য দেওয়ায়। ভালো হয়েছে আমিও পার্লামেন্টেই জবাবা দিবো। আমার শ্রমিক লীগের ভাইয়েরা আপনারা প্রস্তুত থাকুন। কারণ শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না তিনি বাংলাদেশের সম্পদ। জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যেগে শুক্রবার (২৯ এপ্রিল) শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত লা-ভিস্তা রেস্টুরেন্টে আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির শামীম ওসমান এসব কথা বলেন। শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে শুধু মাথা আর মাথা দেখা যেতে পারে, সমস্যাটা হচ্ছে এটা রমজান মাস। যারা আওয়ামী লীগ করেন আবার দলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা করেন, তাহলে কতটুকু আপনি দল করেন সেই প্রশ্ন আমি সাধারণ মানুষের কাছে জানতে চাই। এরকমই যদি হয় তাহলে তো আমার দৈনিক ১০টা মামলা করা উচিত, আমাকে যেই গালাগাল করে; তবে আমি করি না। যারা আড়াইহাজার এর একজন নেতা, সিদ্ধরগঞ্জ এবং বন্দরের আরও ২ জন নেতার সাথে আতাত করে শেখ হাসিনার নারায়ণগঞ্জকে অন্য কাউকে দিতে চাচ্ছেন তাদের বলতে চাই, আমরা কিন্তু জানি খেলতে। সমস্যাটা হচ্ছে বয়স হয়ে গেছে। আপনারা যদি আসলেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে থাকেন তাহলে আমি আপনাদের কর্মী হয়ে কাজ করবো। আর যদি দলকে বিভক্ত করার চেষ্টা করা হয় তাহলে সরি আপনারা পারবেন না, কারণ আমরা শীঘ্রই মাঠে নামছি। আমরা প্রমাণ করবো জনগণের শক্তির সামনে কারো শক্তি টিকবে না। তিনি আরো বলেন, সামনে যে দুর্যোগটা আসবে নারায়ণগঞ্জ হবে তার ক্ষেত্র, কথাটা আমি দায়িত্ব নিয়েই বলছি। আপনারা জিজ্ঞেস করতে পারেন কেনো, মনে করে দেখেন ১৬ জুন ২০০১ সালে নারায়ণগঞ্জে বোমা হামলার মধ্যদিয়ে সারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি শুরু হয়েছে। এখনও নারায়ণগঞ্জ থেকেই দেশকে অস্থিতিশীল করার প্রেক্ষাপট তৈরি করা হচ্ছে। জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন রাসেল আহমেদ প্রমুখ।
চারদিকে শুধু নাটক
অপরদিকে, পূর্ব ইসদাইরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, চারদিকে যখন তাকাই দেখি শুধু নাটক। রাজনীতির নামে নাটক, জনসেবার নামে নাটক। আসলে এটার নাম রাজনীতি না। রাজনীতি মানে হলো মানুষকে ভালোবাসা, মানুষের সেবা করা। নিজেকে বিলিন করে দেয়া হলো রাজনীতি। কিন্তু এখন পুরো উল্টা, এখন মানুষের সেবা করে না উল্টো মানুষেরটা খেয়ে ফেলে। অন্যর জমিতে খুঁটি গাড়ে। বিল্ডিং বানাবে, তাহলে ইট বালু সিমেন্ট আমার থেকে নিতে হবে। এই মাস্তানী আমার সামনে চলবে না। যতটুকু সাহস আছে ওইটুকু নিয়ে বাঁচতে চাই। এটা আমার ঈমানী শক্তি। শুক্রবার (২৯ এপ্রিল) ইসদাইর বুড়ির দোকান এলাকায় কুরআন প্রতিযোগীদের পুরস্কার বিতরণ ও প্রায় ৭ শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় মুঠো ফোনে যুক্ত হয়ে সকলকে মাহে রমজানের পবিত্রতা সম্পর্কে দিক নির্দেশনা মূলক বক্তব্য ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান শামীম ওসমান পতিœ ও মহিলা পরিষদের চেয়ারম্যান সালমা ওসমান লিপি। শামীম ওসমান বলেন, যারা এখানে সাহায্য নিতে আসছেন তারা নিজেদের ছোট মনে করবেন না। কারণ আমরা যারা দিতে পারছি, এটাই আমাদের জন্য অনেক বড় একটা পাওয়া। কারণ সবাই কিন্তু দিতে পারে না। আল্লাহ সবাইকে দেয়ার ক্ষমতা দেয়নি। আমরা ভাগ্যবান যে আমরা দিতে পারছি। ইসদাইর এলাকাটা আমার অনেক প্রিয় একটি এলাকা। শুধু আমার না, আমার স্ত্রী সন্তানেরও প্রিয় এলাকা এটা। কিন্তু এখানে মাদকের বিষয়ে কথা উঠেছে। আমি মনে করি, যে বাড়িতে একজন সন্তান মাদক সেবন করে সেটা দোযখ হয়ে যায়। এলাকার মধ্যে অনেক ভালো মানুষ আছে আপনারা সমন্বয় করে পঞ্চায়েত কমিটি করে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান। পঞ্চায়েত কমিটিতে যে শুধু মুরুব্বিরা থাকবে তা নয়। পঞ্চায়েত কমিটিতে যুবক, যুবতী সবাইকে থাকবেন। আমি বিশ্বাস করি সবাই মিলে চেষ্টা করলে সব ঠিক হয়ে যাবে। যারা এলাকায় মাদক বিক্রি করে তাদের বলতে চাই, সে যদি আমার সন্তানও হয় আমি কিন্তু তাকে ছাড় দিবো না। গোপনে আমাকে আপনারা নাম দেন, আমি ব্যবস্থা নিবো। সে যতবড় ফ্যাক্টরীর মালিকই হোক না কেনো। আমরা তো আর চেহারা দেখে বুঝতে পারি না কে কেমন। কিন্তু এদের জন্য আমাদের সকল ভালো কাজ বিফলে যায়।
তিনি আরও বলেন, ফতুল্লা ইউনিয়ন আমার নির্বাচনী এলাকা। শুধু এই এলাকার জন্য দেড়শ’ কোটি টাকা বরাদ্ধ করেছি শুধু ড্রেনেজ এর কাজ করানোর জন্য। বাংলাদেশের খুব সুন্দর একটি রাস্তা হচ্ছে আমাদের এই লিংক রোডে। এর পাশেই গড়ে উঠবে মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠান। মানুষ আমাকে ভোট দিয়েছে, আমার তাদের জন্য কাজ করা নৈতিক দায়িত্ব। মাননীয় প্রধানমন্ত্রী অনেক কাজ দিচ্ছে আমাদের। আমি যে পরিমান কাজ নিয়ে এসেছি নারায়ণগঞ্জ আমার নির্বাচনী এলাকার জন্য। আজ পর্যন্ত কেউ পারে নাই আমার মতো এতো কাজ আনতে। পূর্ব ইসদাইর শাহী জামে মসজিদের সভাপতি মোহাম্মদ ইউসূফের সভাপতিত্বে ও সাইফুল খান জিবু ও এহসানুল হাসান শাহীনের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের হাজী মিছির আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আওয়াল, পূর্ব ইসদাইর পঞ্চায়েত কমিটির কার্যকরী সভাপতি আবুল বাসার, ৬নং ওয়ার্ড সাবেক মেম্বার আলী আকবর, ৬নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ফারুক হীসেন শিমুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানজিম রিয়াদ হৃদয়, সাংগঠনিক সম্পাদক রাইসুল আহমেদ রবিন, সিরাজুল ইসলাম, আব্দুল রব ঢালী, ইমাম হোসেন মাস্টার, হাজী কলিমুল্লাহ, আব্দুর রব, আব্দুল মান্নান মন্টু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com