Logo
HEL [tta_listen_btn]

একটা পক্ষ দেশকে ধ্বংসের চেষ্টা করছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, একটা পক্ষ দেশকে বাঁচানোর চেষ্টা করছে জাতির পিতার কন্যার নেতৃত্বে, আরেকটা পক্ষ অতীতের মতো দেশটাকে ধ্বংস করার চেষ্টা করছে। দেশকে বাঁচানোর জন্য করণীয় কী জনগণকে নিয়ে সে বিষয়ে জাতির পিতার কন্যা আমাদের দিক নির্দেশনা দেবেন। সে মোতাবেক আমরা কাজ করবো। রোববার (৬ আগস্ট) আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, আমাদের একটাই দরকার দলের ভেতর ঐক্য। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে পৃথিবীর কোনো শক্তি আওয়ামী লীগকে হারাতে পারবে না।
স্থানীয় পর্যায়ে অনেক দ্বন্দ্ব থাকে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ সভা থেকে সমস্যা সমাধান হয়ে যাবে তা আমি বিশ্বাস করি না। তবে বিএনপি-জামায়াত আমাদের একটা উপকার করছে তারা যত বেশি রাস্তায় নামবে, আমাদের ঐক্য আরও বেশি সুদৃঢ় হবে।
আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনকে সামনে রেখে দলের তৃণমূল নেতাদের সঙ্গে এ বৈঠকের আয়োজন করেছেন। সভায় সঞ্চালনা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের প্রায় ৫ হাজার দলীয় নেতাকর্মী ও নির্বাচিত জনপ্রতিনিধি এতে অংশ নিয়েছেন। প্রত্যেক জাতীয় নির্বাচনের আগে দলের নেতাদের নির্দেশনা দিতে এ ধরনের সভা করে আওয়ামী লীগ। ২০১৮ সালের সংসদীয় নির্বাচনের আগে ২০১৭ সালের ২৩ জুন এ ধরনের সবশেষ সভা অনুষ্ঠিত হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com