Logo
HEL [tta_listen_btn]

শেখ হাসিনার সাথে না’গঞ্জের নেতাকর্মীদের বৈঠক

নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখানে সারা দেশের মতো নারায়ণগঞ্জ থেকে অংশ নিয়েছেন ৩০ জন নেতাকর্মী। এরমধ্যে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল অন্যতম। গণভবনে আয়োজিত ওই বৈঠক রোববার (০৬ আগস্ট) সকাল থেকে শুরু হয়ে চলে বিকেল পর্যন্ত। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। বিশেষ সভার রুদ্ধদ্বার বৈঠকে দলের নেতাকর্মীরা বক্তব্য রাখেন দলের নানা সমস্যা নিয়ে। এসময় প্রধানমন্ত্রী বিভিন্ন দিক নির্দেশনা দেন।
জানা গেছে, প্রান্ত থেকে কেন্দ্র পর্যন্ত দলাদলি, মারামারি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অগোছালো আওয়ামী লীগকে ঘুছিয়ে তোলার লক্ষ্যে বিশেষ বর্ধিত সভা চলে। তৃণমূল নেতারা দলের কোন্দল ও রেষারেষির কারণসহ বিভিন্ন বিষয় দলীয় প্রধানকে জানান।
সভায় নারায়ণগঞ্জ থেকে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমুদ্দিন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. সামসুল ইসলাম ভুঁইয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ বাদল বলেন, নেত্রী নির্দেশনা দিয়েছেন আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য। প্রধানমন্ত্রীর সামনে আমরা শপথ করেছি নারায়ণগঞ্জে যাকে নমিনেশন দেয়া হবে তার পক্ষে হয়ে আমরা মাঠে কাজ করবো এবং নৌকার বিজয় সুনিশ্চিত করবো। নারায়ণগঞ্জ ৩ ও ৫ আসনে নৌকা দেয়ার জন্য নেত্রীকে আগে অবগত করেছি। তবে আজকে আমাদের নারায়ণগঞ্জের বক্তব্য রাখার সুযোগ ছিলো না।
সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভূইয়া বলেন, সামনে কঠিন সময় আসছে। নেত্রী আমাদেরকে ঐক্যবদ্ধভাবে থাকার নির্দেশ দিয়েছেন। দলকে ক্ষমতায় আসার জন্য সকলকে বিভেদ ভুলে গিয়ে নৌকাকে বিজয়ী নিশ্চিত করতে ঐক্য থাকতে বলেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com