Logo
HEL [tta_listen_btn]

স্বেচ্ছাসেবক লীগের ১৯ নেতাকর্মীর পদত্যাগ

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটি থেকে একযোগে ১৯ জন পদত্যাগ করেছেন। ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ণ করার প্রতিবাদ ও ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবক লীগের কমিটির অযোগ্য সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা জানিয়ে রোববার (৬ আগস্ট) দুপুরে জালকুড়ি ৯নং ওয়ার্ড উওরপাড়া শাখা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভা শেষে এ পদত্যাগের ঘোষণা দেন নেতাকর্মীরা। এসময় নবগঠিত পকেট কমিটি বাতিল করে নতুন ভাবে কমিটি করার দাবি জানান তারা। পদত্যাগ করা নেতারা হলেন, জালকুড়ি ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি নাজিম উদ্দিন, সহ-সভাপতি আল-আমিন, নুর আলম, মোহাম্মদ সালাউদ্দিন, সালাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল, জুয়েল, দপ্তর সম্পাদক অপু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পিন্টু সিকদার, সমাজকল্যাণ সম্পাদক সালাউদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কবির হোসেন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আতিক হাসান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ওয়ালী উল্লাহ (শাকিল) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজিব আহাম্মেদ, আইন বিষয়ক সম্পাদক সেলিম রেজা, মহিলা বিষয়ক সম্পাদক টুম্পা আক্তার ও প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুম।
পদত্যাগ করা নেতাকর্মীরা বলেন, জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী হিসেবে উক্ত কমিটি থেকে আমরা স্বেচ্ছায় পদত্যাগ করছি। কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলেও শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের একজন সাধারণ কর্মী হিসেবে আগামী দিনগুলোতেও কাজ করে যাব ইনশাআল্লাহ।
উল্লেখ্য, ৩১ জুলাই কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ড. কাজী শাহানারা ইয়াসমিন, কার্যনির্বাহী সদস্য ড. বৈতালী চক্রবর্তী ও মিরাজ বিল্লাহ স্বাক্ষরিত সিদ্ধিরগঞ্জের ৯টি ওয়ার্ড কমিটির অনুমোদন দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com