Logo
HEL [tta_listen_btn]

বড় ব্যবধানে নীট কনসার্ণের জয়

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর ৫ম ম্যাচে শনিবার (১৭ ফেব্রুয়ারি) নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী ১৭৪ রানের ব্যবধানে সামসুজ্জোহা স্মৃতি একাদশকে পরাজিত করেছে। ৫০ ওভারে তারা তোলে ৪০৮ রান। দলের হয়ে সেঞ্চুরি হাকিয়েছেন অমিত হাসান। মিডলঅর্ডারের এ ব্যাটসম্যান ১৬টি চার ও ২ ছক্কায় করেন ১২১ রান। একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে নীট কনসার্ণ অধিনায়ক তৈয়বুর রহমান পারভেজ ব্যাট করার সিদ্ধান্ত নেন। ওপেনার জনি ৮ বাউন্ডারি ও ৩ ছক্কায় ফিরেন ৬৭ রানে। রিফাত আউট হন ৬১ রানে ৩ বাউন্ডারি ও ৪ ছয়ে। ফয়সাল সরকার অপরাজিত থাকেন ৩৬ রানে ৬ মেরেছেন ৫টি ও ১ বাউন্ডারি। সালাউদ্দিন ফিরেন ৩০ রানে ৩ বাউন্ডারিতে। রাকিব ২৩ ও পারভেজ ২১ রান করেন। সামসুজ্জোহা স্মৃতি একাদশের সিদ্দিকুর রহমান পান ৩ উইকেট। জবাব দিতে গিয়ে খুব একটা ভাল করতে পারেনি সামসুজ্জোহা স্মৃতি একাদশ। নীট কনসার্ণের ৪০৮ রানের বিশাল পাহাড় তাদেরকে চাপে ফেলে দেয়। শেষের দিকে সবুজ বর্মন ও শুভ কিছুটা লড়াই করেছেন। সবুজ বর্মন ১০ চার ও ৩ ছক্কায় আউট হন ৭৫ রানে। ওপেনার ইকবাল বাবু ৮ চারে ফিরেন ৫২ রানে। শুভ ৪ চারে করেন ৩৮ রান। মুনাফ ২ ছয় ও ১ চারে আউট হন ২১ রানে। ফয়সাল সরকার ও শাওন ২টি করে উইকেট পান।
সংক্ষিপ্ত স্কোরঃ নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী-৪০৮/৭ (৫০ ওভার), অমিত হাসান-১২১, জনি-৬৭, রিফাত-৬১, ফয়সাল-৩৬, সালাউদ্দিন-৩০, রাকিব-২৩, পারভেজ-২১। অতিরিক্ত-৫। সিদ্দিকুর রহমান-৩/৪৭।
সামসুজ্জোহা স্মৃতি একাদশ-২৩৪/১০ (৪৬.১ ওভার), সবুজ বর্মন-৭৫, ইকবাল বাবু-৫২, শুভ-৩৮, মুনাফ-২১। অতিরিক্ত-৪। ফয়সাল-২/৪, শাওন-২/৩৬।
আগামীকালের খেলা ঃ পোলষ্টার ক্লাব বনাম নাসিম ওসমান এমসিএ (সকাল-৯টায়)। একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com