Logo
HEL [tta_listen_btn]

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ: উত্তেজনাপূর্ণ ম্যাচে আলীগঞ্জের জয়

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগের ৮ম ম্যাচে মুখোমুখি হয়েছে আলীগঞ্জ ক্লাব বনাম রাইফেল ক্লাব। টান টান উত্তেজনার এই ম্যাচে বিজয় ছিনিয়ে নেয় আলীগঞ্জ ক্লাব। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি অনুষ্ঠিত হয়। টস জিতে আলীগঞ্জ ক্লাব অধিনায়ক ওমর ফারুক সোহাগ প্রথমে ব্যাট করতে পাঠান রাইফেল ক্লাবকে। সকালের আবহাওয়াটা ছিল বোলিং সহায়ক। তার পুরো ফসলটাই তুলেছে আলীগঞ্জ ক্লাবের বোলাররা। শুরুতেই স্পিন বিষে কাবু করে রাইফেল ক্লাবের খেলোয়াড়দের। উইকেট একপ্রান্তে আকড়ে থেকে শাহজাহান লড়ছিলেন। নাদিম তাকে যোগ্য সহায়তা দেন। ৬১ রানে ৪ উইকেট পড়ে যাবার পর এ দু’ব্যাটসম্যান দলের রান বাড়ানোর চেষ্টা করেছেন। নাদিম ২ চারে ৩৩ রানে আউট হলেও শাহজাহান ৫ চার ও ১ ছয়ে করেন ৫৩ রান। দলের অন্য কেউ দু’অঙ্কে যেতে পারেনি। আলীগঞ্জের গোলাম রাব্বি, আশিক, রমজান ও ইমরান প্রধান পান ২টি করে উইকেট। রাইফেল ক্লাব ৩৮.১ ওভারে সব উইকেট হারিয়ে করে ১২৮ রান। সহজ টার্গেট পেয়ে কিছুটা হেয়ালি খেলায় মেতে উঠে আলীগঞ্জ খেলোয়াড়রা। ৯ উইকেট পড়ে যখন নিশ্চিত পরাজয় তাদের সামনে তখন ত্রাণ কর্তা হিসেবে আর্বিভুত হন সজিব ও সোহাগ। ঠান্ডা মাথায় খেলে দলকে জয়ের আনন্দ এনে দেন। সজিব শাহরিয়ার ৩ চারে ১৭, রমজান ২ চারে ১৩, জয় ১ ছয় ও ১ চারে ১২ রান করেন। রবিউল দেখিয়েছেন দৃঢ়তা। ৭ চারে ৪০ রানে আউট হলেও দলকে ভাল জায়গায় রেখে যান। ইমরান প্রধান খেলেছেন সাহসী ইনিংস। তিনি ৩ চারে ২২ রানে আউট হন। সজিব করেন ১১ রান। রাইফেল ক্লাবের মাসুম ও সাফায়েত পান ৩টি করে উইকেট।
সংক্ষিপ্ত স্কোরঃ নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব-১২৮/১০ (৩৮.১ ওভার), শাহজাহান-৫৩, নাদিম-৩৩। অতিরিক্ত-১১। গোলাম রাব্বি-২/২৩, আশিক-২/২৮, ইমরান প্রধান-২/২৯, রমজান-২/১৭।
আলীগঞ্জ ক্লাব-১৩১/৯ (৩২.৪ ওভার), রবিউল-৪০, ইমরান প্রধান-২২, সজিব শাহরিয়ার-১৭, রমজান-১৩, সজিব-১১। অতিরিক্ত-৬। মাসুম-৩/১৫, সাফায়েত-৩/৪৬, সাকিব-২/২০।
পরবর্তী খেলাঃ নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী বনাম পোলষ্টার ক্লাব (২৪ ফেব্রুয়ারি, সকাল-৯টায়)। স্থানঃ একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com