Logo
HEL [tta_listen_btn]

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ: না’গঞ্জ ক্রিকেট একাডেমীর জয়

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর ১২তম ম্যাচে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ১৭ রানে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবকে পরাজিত করেছে। একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে রোববার (৩ মার্চ) সকালে টস জিতে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ৪৮.২ ওভারে তারা ২৩০ রানে অলআউট হয়ে যায়। ওপেনার জিসান ৪ ছয় ও ৩ চারে ফিরেন ৪৬ রানে। সিয়াম ফিরেন ১ ছয় ও ২ চারে ৩৪ রানে। মুজাহিদুর ফিরেন ২৩ রানে। সাজিদ ফিরেন ২৩ রানে। ইয়াসিন শেষের দিকে যোগ করেন ২৩ রান। ইমন ফিরেন ১৯ রানে। জহির আউট হন ১৮ রানে। রাইফেল ক্লাবের তানজিম ও রাকিব ৩টি করে এবং সাফায়েত ২টি উইকেট পান। জবাব দিতে গিয়ে লড়াই করে হেরেছে রাইফেল ক্লাব। ৪৮.১ ওভারে তারা থেমে যায় ২১৩ রানে। আমান ফিরেন ২১ রানে। শাহজাহান করেন ১১ রান। সাফায়েত আউট হন ২১ রানে। আল রাকিব দৃঢ়তা খোন। ৪ চার ও ১ ছয়ে ফিরেন ৫৭ রানে। সাজেদুর আউট হন ৪ চারে ২৫ রানে। নাদিম ফিরেন ১৫ রানে। সৈকত করেন ১৬ রান। নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমীর সিয়াম ৩টি, জিসান ও রোকন পান ২টি করে উইকেট।
সংক্ষিপ্ত স্কোর ঃ নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী-২৩০/১০ (৪৮.২ ওভার), জিসান-৪৬, সিয়াম-৩৪, মুজাহিদুর-২৩, সাজিদ-২৩, ইয়াসিন-২৩, ইমন-১৯, জহির-১৮। অতিরিক্ত-২০। তানজিম-৩/৫৭, রাকিব-৩/২০, সাফায়েত-২/৫৭।
নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব-২১৩/১০ (৪৮.১ ওভার), আল রাকিব-৫৭, সাজেদুর-২৫, সাফায়েত-২১, আমান-২১, সৈকত-১৬, নাদিম-১৫, শাহজাহান-১১। অতিরিক্ত-৩৬। সিয়াম-৩/২৬, জিসান-২/৪৫, রোকন-২/২৫।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com